Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২ এপ্রিল, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-04-02T17:51:43Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামী গ্রেপ্তার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে রোমানা আক্তার রিনি (৩০) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর ঘটনায় তার স্বামী হাসান আহমদ (৩৯) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২ এপ্রিল) সকাল ১১টায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত হাসান আহমদ পৌর এলাকার ঘোগারকুল গ্রামের জোনাব আলীর ছেলে।  
গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার এস আই ফয়জুল করিম। 

জানা যায়, গত ১২ ফেব্রুয়ারী (শনিবার) রোমানা আক্তার রিনি রাত ১২টায় বিষক্রিয়ায় আক্রান্ত হলে তাকে প্রথমে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থা খারাপ হওয়ায় রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাপাতালে নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে রোমানা আক্তার মৃত্যুবরণ করেন। 

রোমানার ভাই ইউসুফ আলী ঝিনুক অভিযোগ করে বলেন, ২০১১ সালে বাদে রনকেলি গ্রামের মো. আক্কাস আলীর মেয়ে রোমানা আক্তার রিনির বিয়ে হয় পাশ্ববর্তী গ্রাম ঘোগারকুলের বাসিন্দা ও গাড়িচালক হাসান আহমদের। বিয়ের পর হাসান আহমদ রোমানাকে বিভিন্নভাবে শারিরীক ও মানসিক নির্যাতন করে আসছিলেন। সর্বশেষ গত শনিবার মধ্যরাতে রোমানাকে বেধড়ক মারধর করেন হাসান। রাত ১২টার দিকে একই গ্রামে থাকা রোমানার মামিকে ফোন দিয়ে হাসান বলেন, রোমানা বিষ খেয়েছে। খবর পেয়ে রোমানার মামি তাকে গোলাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু শারীরিক অবস্থা খারাপ হওয়ায় শেষ রাতে রোমানাকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় একদিন পর সোমবার দুপুর দেড়টার দিকে তিনি মৃত্যুরবণ করেন।

এ ঘটনার পর আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে রুমানার ভাই ইউসুফ আলী ঝিনুক একটি মামলা দায়ের করেন (মামলা নং-১৬/৩৭)।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ