Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-04-22T20:17:49Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে আওয়ামীলীগ নেতার হাত কেটে নিল প্রতিপক্ষ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে পাওনা টাকা নিয়ে বিরুধের জেরে ছিনু মিয়া চৌধুরী নামে এক আওয়ামীলীগ নেতার বাম হাত কেটে নিয়েছে প্রতিপক্ষ। শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে আমুড়া ইউনিয়নের শীলঘাট কুমারপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

গুরুতর আহত আওয়ামীলীগ নেতা ছিনু মিয়া চৌধুরী আমুড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সাংগঠনিক সম্পাদক ও আমুড়া ইউনিয়নের শীলঘাট গ্রামের মৃত হিরা মিয়া চৌধুরীর পুত্র। 

এ ঘটনায় ছিনু মিয়ার ভাতিজা সালমান আহমদ চৌধুরী রাতে ঘটনায় অভিযুক্ত একই ইউনিয়নের শীলঘাট রংপুর গ্রামের মৃত হাবিব আলীর পুত্র আব্দুল মন্নানকে প্রধান আসামী করে ৭জনের নাম উল্লেখ করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। 

এ ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত আব্দুল মন্নানের পুত্র মাহাদী (২০) কে আটক করেছে পুলিশ।

আহত আওয়ামীলীগ নেতার ভাতিজা সালমান আহমদ চৌধুরী জানান, আমার চাচা ছিনু মিয়া মাটি কাটার ঠিকাদার। তিনি মাটি কাটা বাবৎ আব্দুল মন্নানের নিকট ২ লক্ষ ৭০ হাজার টাকা পেতেন। এই পাওনা টাকা আব্দুল মন্নানের কাছে চাইলে তা কাল হয়ে দাঁড়ায় আমার চাচার জন্য। শুক্রবার আমার চাচা ছিনু মিয়া বাড়িতে আসার পথে শীলঘাট কুমারপাড়া গ্রামে আসামাত্র পূর্ব পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রসজ্জিত হয়ে আব্দুল মন্নান তার ছেলে সহ আরো ৬/৭ জনকে নিয়ে আমার চাচার উপর হামলা করে। এসময় আব্দুল মন্নানের দায়ের কোপে আমার চাচার বাম হাত বিচ্ছিন্ন হয়ে যায়। বর্তমানে তাকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট হাসপাতালে নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক ফয়জুল করিম জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর পুলিশ একজনকে আটক করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ