Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-04-22T10:37:56Z
সিলেট

সিলেটে পিকআপ ভ্যানের ধাক্কায় প্রণ গেল শিশুর

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটে পিকআপ ভ্যানের ধাক্কায় মুসলিম মিয়া (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) সন্ধ্যায় অবস্থায় ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। 

নিহত শিশু মুসলিম সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সানিগাঁওয়ের মৃত নুর মোহাম্মদের ছেলে। সিলেট সদর উপজেলার জালালাবাদ থানাধীন আলী শাহটিলা এলাকার কামাল মিয়ার কলোনিতে মা সুসলিমা বেগমের সঙ্গে ভাড়া বাসায় থাকতো। 

শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে ময়না তদন্তের পর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।    

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২১ এপ্রিল) বেলা পৌনে ৩টার দিকে শিশু মুসলিম মিয়াকে পিওর ড্রিংকিং নামে একটি পানি বিক্রয়কারী প্রতিষ্ঠানের পিকআপ ভ্যান পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। 

এতে শিশুটি গুরুতর আহত হয়। তাৎক্ষণিক স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহত শিশুটির মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে রাখা হয়েছে। শুক্রবার ময়না তদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ