Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-04-15T15:37:42Z
সিলেট

চোরাই মোবাইলসহ জৈন্তাপুরের আওয়ামীলীগ নেতা লিয়াকতের ছেলে গ্রেপ্তার

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: ভারত থেকে অবৈধপথে আনা একশ'টি মোবাইল ফোন সেটসহ জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলীর ছেলে জাফর সাদেক জয় আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। জয়ের সাথে আক্তার হোসেন (২২) ও লিমন মিয়া (২৮) নামে আরও দুজনকেও গ্রেপ্তার করেছে শাহপরান থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে সদর উপজেলার পীরের বাজার থেকে তাদের আটক করা হলেও শুক্রবার বিকেলে তাদের আদালতে হাজির করা হয়। এরআগে শাহপরান থানার উপ পরিদর্শক (এসআই) উত্তম রায় চৌধুরী বাদি হয়ে জয়সহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় তিনজনকে গ্রেপ্তার ও একজনকে পলাতক দেখানো হয়েছে।

মামলার এজাহারে উত্তম রায় চৌধুরী উল্লেখ করেন, আগে থেকে সংবাদ পেয়ে বৃহস্পতিবার রাতে সিলেট-তামাবিল সড়কের পীরের বাজার এলাকায় একটি প্রাইভেট কার থামান তিানি। ওই প্রাইভেটকার চালাচ্ছিলেন লিমন। গাড়িতে করে জয় ও আক্তারকে নিয়ে তিনি সিলেটের দিকে আসছিলেন। গাড়িটি সার্চ করে কার্টুনে মোড়ানো অবস্থায় ভারতীয় বিভিন্ন কোম্পানির ১০০টি মোবাইল ফোনসেট দেখতে পান। যার আনুমানিক মূল্য ২১ লাখ ৫১ হাজার টাকা। এই মোবাইল সেটগুলোর কোন বৈধ কাগজ দেখাতে পারেননি তারা।

মামলার এজাহারে এই এসআই আরও উল্লেখ করেন, আসামিদের জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন এই ফোন সেটগুলো ভারত থেকে অবৈধভাবে নিয়ে এসেছেন। সিলেট নগরের করিমউল্লাহ মার্কেটের মো. শিপলু নামের এক ব্যবসায়ীর কাছে নিয়ে যাচ্ছিলেন।

মামলার এজাহারে গ্রেপ্তারকৃত তিনজনের সাথে শিপলুকেও আসামি করা হয়। মোবাইল হ্যান্ডসহ তার প্রাইভেটকারটিও জব্দ হিসেবে এজাহারে দেখানো হয়েছে।

আওয়ামী লীগ নেতা লিয়াতক আলী তার ছেলে জয়কে চোরাচালানে সহযোগিতা করেন বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে।

জয়সহ তিনজনকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনুসুর রহমান বলেন, মামলা দায়েরের পর তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ