কোম্পানীগঞ্জ পরকীয়ার জেরে যুবক গুম, বিল থেকে মরদেহ উদ্ধার


ডেস্ক রিপোর্ট : সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের গাছঘর গ্রামে পরকীয়ার জেরে শাহ আলম (৩৫) নামের এক যুবককে গুমের ১৪ ঘণ্টা পর বিল থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১১ মে) বিকাল ৩টার দিকে উপজেলার হিংগি ডিবি বিল থেকে মরদেহটি উদ্ধার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

নিহত শাহ আলম উপজেলার গাছঘর গ্রামের স্থানীয় ইউপি সদস্য হাতেম আলীর ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আলমগীর আলম গাছঘর গ্রামবাসীর বরাত দিয়ে জানান, স্থানীয় এক প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়ার জেরে রাত থেকে শাহ আলম নিখোঁজ। পরে সকালে ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে এবং বিকাল ৫টা পর্যন্ত জিজ্ঞাসাবাদের জন্য তিনজন মহিলাকে আটক করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে শাহ আলমকে স্থানীয় এক সৌদি প্রবাসীর স্ত্রী সাথে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে প্রবাসীর পরিবারের লোকজন। এরপর শাহ আলমকে মারধর করা হলে গ্রামের সবাই বিষয়টি জানতে পেরে তাকে গুম করে। রাত সাড়ে ১২টা থেকে সকাল পর্যন্ত শাহ আলমের কোন খোঁজখবর না পাওয়ায় পুলিশ ঘটনার তদন্ত করে বিকালে বিল থেকে লাশ উদ্ধার করে।

এদিকে নিহতের বাবা হাতেম আলীর দাবি, তার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তী বলেন, 'সকালে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পাই একজন যুবক গুম হয়েছে। ঘটনার সংবাদ পাওয়ামাত্র তদন্ত শুরু করে বিকাল সাড়ে ৩টায় গুম হওয়া ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। আপাতত মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেলে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, পরকীয়া সংক্রান্ত ব্যাপারে এই হত্যাকাণ্ড ঘটেছে।'

ওসি জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অপরাধীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।