Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৪ মে, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-05-14T16:14:21Z
মৌলভীবাজার

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে মৌলভীবাজারে জেলা বিএনপির বিক্ষোভ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : ভোজ্যতেলসহ দ্রব্যমূল্যের লাগামহীন মূল্য বৃদ্ধি ও বিএনপিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর আওয়ামীলীগের সন্ত্রাসীদের দ্বারা হামলার প্রতিবাদে মৌলভীবাজার জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার দুপুরে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় ও পরে বিশাল একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এতে জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মুকিত এর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মুহিতুর রহমান হেলালের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান ( ভিপি মিজান)।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদশা, যুগ্ম সাধারণ আব্দুর রকিব সাবু ,সাংগঠনিক সম্পাদক-১ মতিন বক্স,সাংগঠনিক সম্পাদক-২ মুজিবুর রহমান মজনু,সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান,দপ্তর সম্পাক আবুল কালাম বেলাল,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা সভাপতি স্বাগত কিশোর দাস চৌধুরী,পৌর বিএনপির সাবেক সভাপতি এম এ হক,পৌর বিএনপি’র সদস্য সচিব ও জেলা বিএনপির অর্থ সম্পাদক মনোয়ার আহমেদ রহমান,সহ-ক্রিয়া সম্পাদক ও পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহবুব ইজদানী ইমরান, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সেলিম মোহাম্মদ সালাউদ্দিন,এম এ নিশাত,সাবেক শ্রীমঙ্গল উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সৈয়দ সালাউদ্দিন,পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর আনিসুজ্জামান বায়েছ,জেলা জাসাস এর যুগ্ম আহ্বায়ক ও সাবেক ইউপি সদস্য ওয়াহিদুর রহমান জুয়েল,সাবেক ছাত্র নেতা এডভোকেট সৈয়দ নেপুর আলী,মৌলভীবাজার জেলা ছাত্র দলের সভাপতি রুবেল মিয়া,জেলা মহিলা দল নেত্রী ও পৌর কাউন্সিলর জাহানারা বেগম প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে জেলার ৭ টি উপজেলা থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের শহস্রাধীক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ভিপি মিজান সরকারের উদ্দ্যেশে বলেন শ্রীলংকার অবস্থা থেকে শিক্ষা নেয়ার জন্য। বিনা ভোটে ২০০৮ সাল থেকে এখন পর্যন্ত ক্ষমতা আকড়ে ধরে দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধি ও মেগা প্রকল্পের মাধ্যমে জনগণের টাকা লুটপাট করে এই সরকার জনগণের সাথে বেঈমানী করছে বলে তিনি বলেন। অবিলম্বে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে জনরোষ থেকে বাঁচতে সরকারকে হুশিয়ারি দেন তিনি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ