হবিগঞ্জে প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে গণধর্ষণের শিকার তরুণী


নিজস্ব প্রতিনিধি: প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে গণধর্ষণের শিকার হয়েছে এক তরুণী। মারাত্মক আহত অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ধর্ষণের শিকার ওই তরুণী ময়মনসিংহের ধারাকান্দা উপজেলার বাসিন্দা। সে পরিবারের সঙ্গে ঢাকায় বসবাস করতো বলে জানা গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে চারজনের নাম উল্লেখ করে চুনারুঘাট থানায় একটি মামলা হয়েছে।  

নির্যাতনের শিকার ওই তরুণী জানায়, প্রায় ৯ মাস আগে মোবাইল ফোনের রং নাম্বারের মাধ্যমে পরিচয় হয় জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর এলাকার মুদিমালের দোকানদার সাগর মিয়ার সঙ্গে। ফোনের পরিচয়ের সূত্র ধরে দুজনের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। পরে সময়ে-অসময়ে বিভিন্ন বিষয়াদি নিয়ে তাদের মধ্যে চলতো আলাপ।

সম্প্রতি সে তার প্রেমিক সাগর মিয়ার সঙ্গে দেখা করতে হবিগঞ্জ আসে। পরে তাকে অলিপুর এলাকার একটি রুমে আটকে রেখে এবং শাহজী বাজার রাবার বাগানে তার দুই সহযোগীকে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। 

একপর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।  

এ ব্যাপারে চুনারুঘাট থানার (ওসি) আলী আশরাফ জানান, গণধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। ভুক্তভোগী ওই তরুণী নিজেই মামলাটি করেছে। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।