Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৩ মে, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-05-23T14:06:18Z
লিড নিউজসিলেট

সিলেটে ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া পাল্টা ধাওয়া, সাংবাদিক আহত

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : মিছিলে ঢিল ছোড়াকে কেন্দ্র করে সিলেটে ছাত্রদল ও শিবিরের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষ ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় সংবাদ সংগ্রহে গিয়ে সাংবাদিক মঈন উদ্দিন মঞ্জু আহত হয়েছেন।

সোমবার (২৩ মে) বিকেল সাড়ে ৫টার দিকে নগরের আলিয়া মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন বিকেলে শান্তিপূর্ণ মিছিল শেষে বিচ্ছিন্নভাবে ফিরছিলেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় ছাত্রদল আলিয়া মাদ্রাসার পাশ দিয়ে মিছিল নিয়ে যাচ্ছিল। ওই মাদ্রাসার পাশ ঘেসে যাওয়া মিছিলকারী কিংবা মাদ্রাসার ভেতর থেকে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমকে লক্ষ্য করে ঢিল ছোড়া হয়।

এ খবর ছড়িয়ে পড়লে মিছিলে অংশ নিতে আসা ছাত্রলীগ নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে ধাওয়া করে। এ সময় মাদ্রাসার ভেতর থেকে টুপি-পাঞ্জাবি পরা যুবকরা ঢিল ছুড়তে দেখেছেন স্থানীয়রা।

প্রতিহত করতে গিয়ে ছাত্রলীগ ধাওয়া করে। এ ঘটনার দৃশ্য ধারণ করতে গিয়ে হামলার শিকার হন ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (ইমজা) সভাপতি মঈন উদ্দিন মঞ্জু। 

সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ বলেন, জেলা ও মহানগর ছাত্রলীগের শান্তিপূর্ণ সমাবেশ শেষে যার যার মতো বাসায় ফিরছিলেন ছাত্রলীগে নেতাকর্মীরা। পথিমধ্যে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈমের ওপর ঢিল ছোড়ার ঘটনায় উদ্ভুত পরিস্থিতির সৃষ্টি হয়।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ বলেন, আলিয়া মাদরাসার পাশ দিয়ে ছাত্রদলের মিছিল যাচ্ছিল। এমন সময় ছাত্রলীগ নেতাদের লক্ষ্য করে ঢিল ছোড়ে। তবে, ঢিলটি মিছিল থেকে মারা হয়েছে, নাকি মাদ্রাসার ভেতর থেকে তা নিশ্চিত করে কেউ কিছু বলতে পারছেন না। এ কারণে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। ছাত্রদল ও শিবিরকে ধাওয়া করে ছাত্রলীগ। 

এ সময় সংবাদ সংগ্রহে গিয়ে সাংবাদিক মঈন উদ্দিন মঞ্জু আহত হন। তবে সাংবাদিকের ওপর হামলার ঘটনাটি নিন্দনীয় ও দুঃখজনক বলে মন্তব্য করেন ওসি। 

এদিকে ইমজার সাধারণ সম্পাদক মারুফ হাসান বলেন, ছাত্রলীগ ধাওয়া করার সময় ভেতর থেকে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় সংবাদ সংগ্রহে গিয়ে ইমজা সভাপতি মঈন উদ্দিন আহত হন।

তিনি বলেন, হামলাকারীদের আমরা দেখিনি। তবে, ঘটনাটি খতিয়ে দেখে দোষীদের খুঁজে বের করে পুলিশ আইনি পদক্ষেপ নেবে বলে তিনি আশাবাদী।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ