Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১৫ মে, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-05-15T17:36:38Z
সিলেট

সিলেটে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটের ওসমানীনগর উপজেলায় বাসচাপায় আব্দুল্লাহ আল মামুন হাওলাদার (২৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন অপর এক আরোহী।

রোববার (১৫ মে) সকালে উপজেলার গয়নাঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মামুন হাওলাদার পিরোজপুরের ভাণ্ডারিয়া থানার নদমোল্লা গ্রামের বাদল হাওলাদারের ছেলে।

আহত মিরাজ হোসেনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বাসচালক আমিরুল ইসলামকে আটক করেছে পুলিশ।তিনি চাঁপাইনবাবগঞ্জের আলীনগর মাঝপাড়া গ্রামের মৃত ইকদিল হোসেনের ছেলে।প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে গয়নাঘাট এলাকায় সিলেটগামী হানিফ পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে পেছন দিক থেকে চাপা দেয়।

এতে মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মামুন হাওলাদারকে মৃত ঘোষণা করেন। মিরাজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হতাহতরা স্থানীয় একটি ক্লিনিকে ঠিকাদারির কাজ করতেন বলে জানিয়েছে পুলিশ।

শেরপুর হাইওয়ে থানার এটিএসআই বিধু ভূষন দাস বলেন, দুর্ঘটনায় মোটরসাইকেলটি বাসের নিচে চাপা পড়ায় বাসটি ঘটনাস্থলেই আটকে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসচালককে আটক করে এবং দুর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেল জব্দ করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ