Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৩ মে, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-05-23T07:50:54Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে ছাত্রকে বলাৎকার, মাদ্রাসা শিক্ষককে গণপিটুনির পর পুলিশে দিলেন জনতা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে ১৪ বছরের এক ছাত্রকে বলৎকারের অভিযোগে ক্বারী মাওলানা ফয়েজ উদ্দিন (৫০) নামে এক মাদ্রাসার শিক্ষককে গণপিটুনি দিয়ে গোলাপগঞ্জ মডেল থানায় সোপর্দ করেছে স্থানীয় জনতা৷ 

ফয়েজ উদ্দিন গোলাপগঞ্জ পৌর এলাকার মুহাম্মাদিয়া তাহফিজুল কুরআন মাদরাসার পরিচালকের দায়িত্বে রয়েছেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, পৌর এলাকার উপজেলা পরিষদের পাশে অবস্থিত মুহাম্মাদিয়া তাহফিজুল কুরআন মাদরাসার এক ছাত্রকে বলৎকার চেষ্টার অভিযোগে রোববার রাতে ওই ছাত্রের আত্মীয় স্বজন ও স্থানীয়রা মাদ্রাসার পরিচালক মাওলানা ফয়েজ উদ্দিনকে মাদ্রাসায় এসে গণপিটুনি দেয়। এরপর তারা গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে খবর দিয়ে তাদের হাতে তুলে দেওয়া হয়। 

ভুক্তভোগী শিক্ষার্থী ও পরিবার জানায়, মাদ্রাসার ওই শিক্ষক ওই শিক্ষার্থীকে মার্চ মাসে বলৎকার করেছেন। এরপর সবশেষ গত শনিবার আবারো জোরপূর্বক বলাৎকারের চেষ্টা করলে ওই শিক্ষার্থী ভয়ে মাদ্রাসা থেকে বাড়িতে পালিয়ে যায়। পরদিন মাদ্রাসা যেতে অপারগতা প্রকাশ করলে পরিবারের নিকট ওই শিক্ষার্থী সব কিছু খুলে বলে। এরপর রোববার রাতে মাদ্রাসার পরিচালক ফয়েজ উদ্দিনকে এলাকাবাসী গণপিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে। 

এ ঘটনায় ভিকটিমের চাচাতো ভাই থানায় মামলা (মামলা নং - ৮/ তাং ২৩/০৫/২২ইং) দায়ের করেছেন। 

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী। ঐ শিক্ষক গণপিটুনির পর অসুস্থ হয়ে পড়লে আমরা চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেছি। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ