Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২৫ জুন, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-06-25T15:23:11Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে যুবলীগ নেতা আবু সুফিয়ান উজ্জলের উদ্যোগে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী যুবলীগ ব্রাজিল শাখার আহবায়ক আবু সুফিয়ান উজ্জলের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে শরীফগঞ্জ ইউনিয়ন কমপ্লেক্স ও ফতেহপুর পশ্চিম পাড়া প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের আশ্রয় কেন্দ্রে এ খাদ্যসামগ্রী ও রান্না করা খাবার বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য সরওয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটন, ব্রাজিল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামি কামাল, ব্রাজিল যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান উজ্জল।

এছাড়াও উপস্থিত ছিলেন বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফাহাদ হোসাইন প্রমুখ।

এসময় তিনটি আশ্রয় কেন্দ্রে ১০০টি পরিবারের মধ্যে ৪০০জনকে রান্না করা খাবার ও শুকনো খাবার বিতরণ করা হয়। শুকনো খাবারের মধ্যে ছিল গুড়, চিড়া, বিশুদ্ধ পানি ও শিশু খাদ্য।

এছাড়াও আবু সুফিয়ান উজ্জল গত ৪ দিন ধরে ভাদেশ্বর, শরীফগঞ্জ, বাদপাশা ও লক্ষণাবন্দ ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০০টি পরিবারের ২হাজার জন মানুষের মধ্যে রান্না করা খাবার ও শুকনো খাবার বিতরণ করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ