Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ৪ জুন, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-06-04T12:49:57Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে ছিনতাই মামলার আসামী অস্ত্রসহ গ্রেপ্তার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে বেলাল আহমদ উরফে জাকির উরফে জাকারিয়া মোল্লা (৪০) নামের এক ছিনতাই মামলার আসামীকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলার সদর ইউনিয়নের চন্দনভাগ গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। 
গ্রেপ্তারকৃত আসামী জাকারিয়া মোল্লা সদর ইউনিয়নের চন্দভাগ গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র।

সে গোলাপগঞ্জ মডেল থানায় দায়েরকৃত ছিনতাই মামলার (মামনা নং-০৯, তারিখ ১৩/০১/২০২২ইংরেজি), মামলার আসামী।

এছাড়াও আসামী জাকারিয়া মোল্লা  সিলেট কোতোয়ালি, বিয়ানীবাজার, ছাতক এবং ফেঞ্চুগঞ্জের ডাকাতি, ছিনতাই এবং ছিনতাই সহ খুন মামলার চার্জশিট ভূক্ত আসামী।

জানা যায়, শুক্রবার রাতে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরীর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত)  রফিকুল ইসলাম এবং এসআই লুৎফুর রহমান অভিযান পরিচালনা করে নিজ বাড়ি থেকে আসামী জাকারিয়া মোল্লাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার করে তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত থাকা সহ নিজের কাছে অবৈধ অস্ত্র রাখার বিষয়ে তথ্য প্রদান করে। 

আসামীর দেওয়া তথ্যের ভিত্তিতে আসামীর বাড়ির সামনে তার নিজের গ্রামের পাকা রাস্তার পাশে একটি বট গাছের নিচে ঝোঁপের মধ্যে লুকিয়ে রাখা একটি দেশীয় তৈরি ফায়ারিং পিন এবং ট্রিগারযুক্ত পাইপগান উদ্ধার করে পুলিশ। 

এ অস্ত্র উদ্ধারের ঘটনায় এসআই লুৎফুর রহমান বাদী হয়ে আসামীর বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানার আরো একটি মামলা (মামলা নং ০১, তারিখ ০৪/০৬/২২) দায়ের করা হয়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীকে আজ (শনিবার) আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ