Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৭ জুন, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-06-27T16:13:39Z
গোলাপগঞ্জ

বন্যাদুর্গত মানুষের পাশে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ

বিজ্ঞাপন


নিজস্ব প্রতিবেদক: মানবিক পুলিশ শ্লোগানে বন্যাদুর্গত মানুষের পাশে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। শুধু পেশাগত দায়িত্ব পালন সীমাবদ্ধ না থেকে এবার বন্যা কবলিত এলাকায় তাঁরা ত্রাণ সহায়তা নিয়ে বাড়ি বাড়ি গেলো গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ সদস্যগণ।

সোমবার (২৭জুন) সকাল ১১টায় গোলাপগঞ্জ উপজেলার ৮নং ভাদেশ্বর ইউনিয়নের তিন শতাধিক বন্যাদূর্গত মানুষের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করা হয়। ত্রাণ সহায়তা দলের নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার পরিত্রান তালুকদার।

ত্রাণ সহায়তা নিতে আসা বানভাসী মানুষের উদ্দেশ্যে তিনি (পরিত্রান তালুকদার) বলেন মানুষ মানুষের জন্য। প্রকৃতির বিরূপ আচরণে মানুষের সংকটময় মুহুর্তে সকলের এগিয়ে আসা প্রয়োজন। ক্ষতিগ্রস্ত মানুষ যাতে ক্ষুধার জ্বালায় না ভোগে তার জন্য যার যার অবস্থান থেকে সকলের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।

ত্রাণ সহায়তা কার্যক্রমে অংশ নেন গোলাপগঞ্জ মডেল থানা ওসি (তদন্ত) মোহাম্মদ রফিকুল ইসলাম, উপ পরিদর্শক মোহাম্মদ হাফিজুর রহমান, ফয়জুল করিম, পার্থ সারথী দাস, প্রণয় লাল, এখলাছুর রহমান, ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, ইউপি সদস্য আলা উদ্দিন, মিনহাজ হোসেন প্রমুখ। 

পুলিশ কর্মকর্তা ও সদস্যগণ বন্যাদূর্গত মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌছে দিয়ে আসেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ