ফোন পেয়ে পানিবন্দির বাসায় খাবার পৌঁছে দিলেন বিয়ানীবাজার থানার ওসি


নিজস্ব প্রতিনিধি : বিয়ানীবাজার উপজেলার অসহায় এক ব্যাক্তির মোবাইল থেকে হঠাৎ করেই শুক্রবার(২৪ জুন) রাতে কল আসে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়ের কাছে। অ’পর প্রান্ত থেকে এই অসহায় মানুষটি অফিসার ইনচার্জ হিল্লোল রায়কে জানান তাদের ঘরে খাবার নেই, লজ্জায় বলতে পারছেন না কাউকে।

এমন সংবাদ শুনে অফিসার ইনচার্জ হিল্লোল রায় বসে থাকতে পারেন নি। পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদি হাসানসহ এক দল পু'লিশ কে নিয়ে ছুটে যান ঐ এলাকায়। সেখানে গিয়ে দেখতে পান এখানে বেশ কয়েকটি অসহায় পরিবার রয়েছে। লজ্জায় কারো কাছে তারা হাত পাতে নি। তাইতো রাতের আধারে তারা কেবল ওসিকেই জানিয়েছেন যাতে আর কেউ জানতে না পারে।

ঘটনার দিনই রাতে পু’লিশের পক্ষ থেকে ওসি হিল্লোল রায় সেখানকার ২০ পরিবারকে ত্রাণ হাতে তুলে দেন। তখনই যেন তাদের মুখে ফুটে উঠে হাসির ঝলক। যেন তারা পেয়েছেন প্রশান্তির ছোয়া।

এ বিষয়ে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় জানান। এরকম অনেকেই আছে লজ্জায় কাউকে কিছু বলতে পারছে না। অথচ তারা অসহায়। ঘরে নেই খাবার। সম্মানের ভ'য়েই কেবল মুখ খুলছে না। সমাজের সবার উচিত খুজে খুজে তাদের পাশে দাড়ানো।

তিনি আরও জানান এই রাতের আধারে এই অসহায় পরিবারকে সাহায্য করতে পেরে খুবই ভালো লাগছে। বিয়ানীবাজার থা’না পুলিশ সব সময় অসহায় মানুষের পাশে আছে এবং থাকবে।