Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-20T18:47:22Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে ঢাকাদক্ষিণ ইউনিয়ন ভূমি অফিস নির্মাণের জন্য প্রস্তাবিত ভূমি হস্থান্তর

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ ইউনিয়ন ভূমি অফিস নির্মাণের জন্য প্রস্তাবিত ভূমি হস্থান্তর করা হয়েছে। বুধবার (২০ জুলাই) দুপুর ২টায় উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির নগর গ্রামের আকদ্দছ আলীর চার পুত্র হাজী ছেরাগ উদ্দিন মানিক মিয়া, হাজী মোঃ সামছুদ্দিন, হাজী নূর উদ্দিন সানু মিয়া ও মরহুম হাজী ছালিক উদ্দিন ইউনিয়নে প্রস্তাবিত ভূমি অফিসের জন্য তার নিজ বাড়ি থেকে ১০ শতাংশ জমির কাগজ কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন। এসময় প্রশাসনের পক্ষ থেকে দানকৃত জমি গ্রহন করেন তহসিলদার শফিকুর রহমান।

জমির কাগজ হস্তান্তর করার সময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয় সম্পাদক সাহাব উদ্দিন আহমদ, ইসলাম উদ্দিম, ঢাকাদক্ষিণ ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বর্তমান সদস্য আব্দুর রহিম, উপজেলা আওয়ামী লীগ নেতা এনামুল হক চৌধুরী, বিশিষ্ট মুরব্বী এম এ মুনিম, জাবেদ আহমদ, রিয়াজ উদ্দিন (স্টাম্প ভেন্ডার), আব্দুল মোহাইমিন সুন্নাহ্, আব্দুল আজিজ মজনু মিয়া, সুমন আহমদ।

অনুষ্টানে শেষে বিশেষ মোনাজাত করেন নগর মহিলা মাদ্রসার শিক্ষক এমএ মুনিম, আজিজুর রহমান। 

এরপরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার মৌসুমি মান্নানের কাছে পরিবারের পক্ষ থেকে পুনরায় দলিল হস্থান্তর করা হয়। 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ