Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-14T13:37:09Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে বন্যার্থদের মধ্যে ঈদ উপহার বিতরণ

বিজ্ঞাপন

সৈয়দ রাসেল আহমদ : সিলেট বিভাগীয় পরিষদ বাহরাইনের পক্ষ থেকে সিলেট জেলার বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে নগদ অর্থ উপহার বিতরণ করা হয় ।

গত শুক্রবার (৮ জুলাই) উপজেলার বাঘা ইউনিয়নের ২নং ওয়ার্ডের বেশ কয়েকটি বন্যা কবলিত পরিবারের মধ্যে নগদ অর্থ উপহার বিতরণ করা হয় । 

সিলেট বিভাগীয় পরিষদের প্রতিষ্টাতা মোঃ তাজ উদ্দীন সিকান্দার ও সিলেট বিভাগীয় পরিষদের চেয়ারম্যান মোঃ ছমির মিয়ার উদ্যোগে গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের ২নং ওয়ার্ডে বন্যার্থদের মধ্যে এই উপহার বিতরণ করা হয় । 

উপহার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন,সিলেট বিভাগীয় পরিষদ বাহরাইনের সদস্য ফরিদ আহমদ,সিলেট বিভাগীয় পরিষদের চেয়ারম্যান মোঃ ছমির মিয়ার ছেলে সিরাজুল ইসলাম।

তাজ ফাউন্ডেশন স্বেচ্ছাসেবক দল ও সিলেট বিভাগীয় পরিষদ বাহরাইন সংঘটনের এক ঝাঁক স্বেচ্ছাসেবক বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বাঘা ইউনিয়নের ২নং ওয়ার্ড ইউপি সদস্য লায়েস আহমদ লায়েন,মোঃ তারেক আহমদ,হাসান আহমদ প্রমুখ। 

সংঘটনের পক্ষ থেকে ২নং ওয়ার্ড তুরুক ভাগ ও খালপারের বন্যার্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ করায়,ইউপি সদস্য লায়েস আহমদ লায়েন সিলেট বিভাগীয় পরিষদ বাহরাইন সংঘটনের প্রতিষ্ঠাতা,চেয়ারম্যান ও সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ