Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২০ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-20T04:45:05Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনে নুরুল ইসলাম নাহিদ এমপি

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। মঙ্গলবার (১৯ জুলাই) দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করেন তিনি।

মঙ্গলবার গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়নের সুন্দিশাইল ব্রীজের ক্ষতিগ্রস্থ পরিদর্শন করেন। পরে আমুড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড শীলঘাট, ৩নং ওয়ার্ড সুন্দিশাইল, ২নং ওয়ার্ডের শিকপুর, ঘাগুয়া ও ফুলবাড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।
 
এসময় তিনি বলেন সাম্প্রতিক সময়ে বন্যায় রাস্তাঘাট সহ বিভিন্ন খাতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তবে সিলেটে প্রায় শতকরা ৮৫ ভাগ রাস্তাঘাট বন্যায় ক্ষতিগ্রস্থ হয়েছে। বিভিন্ন জায়গায় সংস্কার কাজ শুরু হয়েছে। এপ্রেক্ষিতে গোলাপগঞ্জের ক্ষতিগ্রস্ত সব এলাকায় সংস্কার কাজ করা হবে বলে তিনি জানান।

এদিকে এরআগে মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন তিনি। এসময় উপজেলার বিভিন্ন কার্যক্রমের সম্পর্কে খোঁজ খবর নেন ও দিক নির্দেশনা প্রদান করেন। পরে অসুস্থ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ কে দেখতে তাঁর বাড়ীতে যান নুরুল ইসলাম নাহিদ।
 
এছাড়াও সোমবার (১৮জুলাই) উপজেলার চন্দরপুর-সুনামপুর সেতুর ধ্বসে যাওয়া এপ্রোচ সড়ক, ভাদেশ্বর ইউনিয়ন মীরগঞ্জ বাজার, ফতেহপুর, মোকামবাজার, দক্ষিণ গাঁও, উত্তর গাও গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা পরিদর্শন করে খোঁজখবর নেন ও ক্ষতিগ্রস্ত রাস্তাগুলো দ্রুত সংস্কারের জন্য সংশ্লিষ্ট কাছে নির্দেশনা প্রদান করেন তিনি।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ