Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৩ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-03T02:52:25Z
গোলাপগঞ্জ

বন্যাদুর্গতদের মাঝে বাংলাদেশ এসোসিয়েশন পিসা-ইতালির নগদ অর্থ বিতরণ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: তরুণ সমাজসেবক মোঃ আলাউর রহমান আলালের নেতৃত্বে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ প্রায় ৪ লক্ষ টাকা সুষ্ঠুভাবে বিতরণ করা হয়েছে।

বিতরণ কালে শত ব্যস্ততার মধ্যেও উপস্থিত হয়ে সার্থক করেছেন, সাবেক উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম, শ্রমিক নেতা ফখরুল ইসলাম খাঁন, সাবেক ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রায়হান সহ স্থানীয় বিভিন্ন স্তরের সমাজসেবী বৃন্দ।

এসময় উপস্থিত বিতরণকারী এবং গ্রহীতাগণ বলেন, সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের এই দুর্দিনে বাংলাদেশ এসোসিয়েশন পিসা ইতালি এগিয়ে এসে যে ভালোবাসা দিয়েছেন সেটির ঋণ আমরা কখনো শোধ করতে পারব না। আমরা দোয়া করি আল্লাহ যেন আপন এর প্রতিদান দুনিয়া এবং আখেরাতে দান করেন। পাশাপাশি আর্তমানবতার সেবায় আপনারা যাতে করে ভবিষ্যতে আরো সুন্দর ও ব্যাপকভাবে সহযোগিতা অব্যাহত রাখতে পারেন সেই প্রত্যাশা ব্যক্ত করি,আমীন।

সর্বোপরি এসোসিয়েশনের সভাপতি ও আর্থিক সহায়তায় অংশগ্রহণকারী এবং দেশর বাহিরে থেকেও সর্বদা মানুষের কষ্টের সময় পাশে থাকার মানবিক দৃষ্টান্ত স্থাপন করার জন্য হাফেজ বিলাল আহমাদ সহ সংশ্লিষ্ট সবাইকে সিলেট বাসীর পক্ষ থেকে অসংখ্য মোবারকবাদ জানান।

এ সময় ভিডিও কলে সরাসরি সংযুক্ত হয়ে সভাপতি সাব্বির আহমেদ জহীর বলেন, যদি আপনাদের সাথে সরাসরি থাকতে পারতাম তাহলে খুবই ভাল লাগত। কিন্তু প্রবাসে থাকার কারণে দেশের মানুষের সাথে অনেক কিছুই যেমনি ভাবে করা যায় না ঠিক তেমনি ভাবে প্রচন্ড ইচ্ছে থাকা সত্ত্বেও আপনাদের সাথে থাকা সম্ভব হয়ে উঠেনি। গ্রহীতা এবং বিতরণকারী টিমের সকল সদস্যবৃন্দকে বাংলাদেশ এসোসিয়েশন পিসা ইতালির পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ