Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ৮ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-08T14:21:46Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে অর্ধ শতাধিক যাত্রী নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে সিলেট-জকিগঞ্জ সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রী বাস খাদে পড়ে গেছে। এসময় বাসে থাকা প্রায় অর্ধ শতাধিক যাত্রী আহত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের কিছমত মাইজভাগস্থ সিলেট-জকিগঞ্জ সড়কে এ ঘটনাটি ঘটে। আহতদের তাৎক্ষণিক নাম পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট থেকে জকিগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী (সিলেট-জ, ১৪-০১৬৬) বাসটি গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের সিলেট-জকিগঞ্জ সড়কের কায়স্থগ্রামে আসামাত্র একটি মোটরসাইকেলকে বাঁচাতে গিয়ে খাদে পড়ে যায়। এসময় বাসে থাকা অর্ধ শতাধিক যাত্রী আহত হন। এরমধ্যে দুজন যাত্রীর অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। আহতদের তাৎক্ষণিক গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসে। গাড়িতে কোন যাত্রী আটকা পড়েছে কিনা এ বিষয়ে তারা খোঁজখবর নেয়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী। তিনি জানান, একটি বাস খাদে পড়ে কয়েকজন যাত্রী আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে তাৎক্ষণিক গিয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ