Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-08-19T17:11:35Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, থানায় অভিযোগ দায়ের

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খানকে নিয়ে কটূক্তি ও উস্কানিমূলক স্ট্যাটাসের অভিযোগ এনে আনাছ মাহফুজ (৩০) নামের এক ছাত্রদল কর্মীর বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৮ আগস্ট) গোলাপগঞ্জ মডেল থানায় এ অভিযোগ দায়ের করেন উপজেলা বাঘা ইউনিয়নের দক্ষিণ বাঘা শাহপাড়া গ্রামের লাল মিয়ার পুত্র, ছাত্রলীগ নেতা শাহ আজমান (৩৪)। 

অভিযুক্ত আনাছ মাহফুজ একই ইউনিয়নের  তুড়ুগাঁও গ্রামের আব্দুল মালিকের পুত্র ও ছাত্রদলের একজন সক্রিয় কর্মী।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত আনাছ মাহফুজ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নিজ আইডি (Anas Mahfuj) থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খানকে নিয়ে বিভিন্ন কটুক্তি ও উস্কানিমূলক এবং অশালীন বাক্য ব্যবহার করে পোস্ট দিয়ে আসছিল। 

এদিকে আনাছ মাহফুজের কটুক্তির বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পুরো উপজেলার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করে। তারা এই কটুক্তির তীব্র জানান। সেই সাথে এর সাথে জড়িত আনাছ মাহফুজের দ্রুত গ্রেপ্তার ও শাস্তি দাবি করেন তারা।

মামলার বাদী আজমান এ প্রতিবেদককে জানান, আনাছ মাহফুজ দীর্ঘদিন থেকে ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কটুক্তি করে আসছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে নিয়ে কটুক্তি ও অশালীন বাক্য ব্যবহার করে সামাজিল যোগাযোগ মাধ্যমে প্রচার করলে আমার দৃষ্টিগোচর হয়। আমি দলীয় নেতাকর্মীদের পরামর্শে গোলাপগঞ্জ মডেল থানায় অভিযোগ দায়ের করি। 

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। এর সতত্য পেলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো। 

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ