গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন


নিজস্ব প্রতিবেদক : গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের এক বছর মেয়াদি নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সুফিয়ান আহমদকে সভাপতি এবং গোলাম রেজওয়ান রাজীব আহমদ কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার ১৬ সেপ্টেম্বর দুপুরে সিলেট জেলা ছাত্রলীগ এই ঘোষণা দেয়।

আগামী এক বছরের জন্য ৭১ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। সিলেট জেলা ছাত্রলীগের অফিশিয়াল প্যাডে সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

পূর্ণাঙ্গ এই কমিটিতে রয়েছেন ২১ জন সহ-সভাপতি, ৯ জন যুগ্ম সাধারণ সম্পাদক,৯ জন সংগঠনিক সম্পাদক, প্রচার ও উপ-প্রচার সম্পাদক তিনজন, দপ্তর ও উপ-দপ্তর সম্পাদক তিনজন, গ্রন্হনা ও প্রকাশনা সম্পাদক এবং উপ-গ্রন্থনা প্রকাশনা সম্পাদক তিনজন, সাংস্কৃতিক ও উপ-সাংস্কৃতিক সম্পাদক তিনজন, শিক্ষা ও পাঠচক্র এবং উপশিক্ষা ও পাঠচক্র সম্পাদক তিনজন, সহ-সম্পাদক সাতজন এবং আটজন সদস্য পদে।

এ বিষয়ে নবগঠিত কমিটির সভাপতি সুফিয়ান আহমদ ও সম্পাদক গোলাম রেজওয়ান রাজীব বলেন, জেলা ছাত্রলীগের ধারাবাহিকতা বজায় রেখে সংগঠনকে এগিয়ে নিয়ে যাব। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ার ভিশন ও মিশন বাস্তবায়ন করতে প্রাণান্ত কাজ করব।