Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-10-30T15:24:26Z
সিলেট

সিলেট থেকে সরাসরি বিমানের ফ্লাইট যাবে শারজাহ

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আরব আমিরাতের শারজাহে সরাসরি ফ্লাইট চালু করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। আগামী ১ নভেম্বর থেকে সিলেট-শারজাহ রুটে বিমানের সরাসরি ফ্লাইট চলাচল শুরু হচ্ছে বলে জানিয়েছে ওসমানী বিমানবন্দর কর্তৃপক্ষ।

এর আগে গত সোমবার সিলেট থেকে সৌদি আরবের জেদ্দায় সরাসরি ফ্লাইট চালু হয়। এবার সিলেট থেকে সরাসরি বিমান যাবে শারজাহে। ১ নভেম্বর রাত ১০টা ৩০ মিনিটে বিমানের ৭৩৭ মডেলের বিজি-২৫১ ফ্লাইটটি ১৬৪ জন যাত্রী নিয়ে আরব আমিরাতের শারজাহের উদ্দেশ্যে রওনা দেবে।

সংশ্লিষ্টরা জানান, সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে ও টার্মিনালের সম্প্রসারণ করা হচ্ছে। এতে বিমানবন্দরের সক্ষমতা বাড়ছে। ফলে আন্তর্জাতিক রুটগুলোতে সরাসরি ফ্লাইটও বাড়ছে। ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের সক্ষমতা বাড়ায় নতুন নতুন রুটে ফ্লাইট চালু হচ্ছে। পয়লা নভেম্বর থেকে শারজাহ ফ্লাইটও চালু হচ্ছে।

বাংলাদেশ বিমানের জেলা ব্যবস্থাপক মনসুর আহমেদ ভুঁইয়া  জানান, গত সপ্তাহে জেদ্দায় সরাসরি ফ্লাইট শুরু হয়েছে। আগামী ১ নভেম্বর থেকে সিলেট-শারজাহ রুটে ফ্লাইট চলাচল শুরু হচ্ছে। এরপর সিলেট থেকে মদিনায় সরাসরি ফ্লাইট চালুর ভাবনা আছে তাদের।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ