Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-10-14T12:17:42Z
সিলেট

সিলেটে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১, আহত ২০

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্ট : সিলেট-সুনামগঞ্জ সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিয়ে যাত্রীবাস খাদে পড়ে একজন নিহত হয়েছে। এসময় বাসে থাকা আরো কমপক্ষে ২০ জন যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার (১৪ অক্টোবর) সকাল ১১টার দিকে শান্তিগঞ্জ উপজেলার দামোদরতপী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহত যাত্রীর নাম টিটু মিয়া (৩০)। সে দিরাই উপজেলার আলীরগর গ্রামের বাসিন্দা। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি। 

ফায়ার সর্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, সিলেট থেকে যাত্রী নিয়ে একটি বাস দিরাইগামীর দিকে যাচ্ছিল। শান্তিগঞ্জ উপজেলার দামোদরতপী এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। এ সময় বাসের যাত্রী টিটু মিয়া ঘটনাস্থলেই মারা যান।

পরে শান্তিগঞ্জ ফায়ার সার্ভিস এলাকাবাসীর সহযোগিতায় হতাহতদের উদ্ধার করেন। আহত ১০ যাত্রী স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। 

শান্তিগঞ্জ ফায়ার স্টেশনের স্টেশন ইনচার্জ জিসান রহমান জানান, লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাস উদ্ধারের চেষ্টা চলছে।

শান্তিগঞ্জ থানার ওসি মো. খালেদ চৌধুরী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন কয়েকজন। বাসের ড্রাইভারকে আটক করা সম্ভব হয়নি সে ঘটনার পর পরই পালিয়ে গেছে।তবে বাসটি আমরা জব্দ করবো। 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ