Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-10-20T18:42:58Z
সিলেট

সিলেটে পুলিশ দেখে পালাতে গিয়ে অটোচালকের মৃত্যু 

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটের ওসমানীনগর উপজেলায় পুলিশ দেখে ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে পালাতে গিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে চালকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ব্রাহ্মণগ্রাম এলাকায় সিলেট-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া চালকের নাম নূর মিয়া (৫০)। তিনি ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের গদিয়াচর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সিলেট-ঢাকা মহাসড়কে নিয়মিত টহল দিচ্ছিল শেরপুর হাইওয়ে পুলিশের একটি দল। আজ বেলা সাড়ে ১১টার দিকে ওসমানীনগরের ব্রাহ্মণগ্রাম এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে দ্রুতগতিতে পালাতে গিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই চালক নূর মিয়া মারা যান। এ ঘটনায় স্থানীয় বাসিন্দারা ক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করেন। পুলিশ দুপুর সোয়া ১২টার দিকে যান চলাচল স্বাভাবিক করে। ঘটনাস্থল থেকে ট্রাকচালককে আটক করেছে পুলিশ।

সিলেটের শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিমল চন্দ্র দেব প্রথম আলোকে বলেন, মহাসড়কে তিন চাকার যান চলাচল নিষিদ্ধ। এ জন্য পুলিশ মহাসড়কে টহল দিচ্ছিল। এ সময় ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে পালাতে গিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। তাঁর লাশ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ