Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-11-01T10:39:45Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে যুব দিবস পালিত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম  বলেছেন, যুবরাই দেশের প্রাণশক্তি। বাংলাদেশের উন্নতি অগ্রযাত্রায় কাণ্ডারি হবে দেশের যুবসমাজ। তরুণরাই দেশকে পরিবর্তন করতে পারে। 

তিনি বলেন, মাদক ও জঙ্গিবাদ যেন যুবসমাজকে বিপথগামী না করে সেদিকে নজর রাখতে হবে। যুবসমাজকে পড়ালেখা, কাজকর্মের পাশাপাশি নতুন নতুন উদ্যোগ নিতে হবে। মাদক, সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে যুবকদের সোচ্চার করে তুলতে হবে।

মঙ্গলবার (১ নভেম্বর) সকাল১১টায় উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

যুব দিবস উপলক্ষে ‘‘প্রশিক্ষত যুব, উন্নত দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’’ এই শ্লোগান কে সামনে রেখে গোলাপগঞ্জ  উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে যুব-র‌্যালি, পরবর্তী আলোচনা সভা ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠানে যুবদের সাফল্য তুলে ধরে স্বাগত বক্তব্য দেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আহাদ।

উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা রণধীর দেবনাথ ও মোহাম্মদ আলমগীর হোসাইনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে আরোও বক্তব্য দেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব সফিকুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আনিসুজ্জামান, কাউন্সিলর রুহিন আহমদ খান, সমবায় কর্মকর্তা ছদরুল ইসলাম।
 
এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক হারিছ আলী, অলিউর রহমান তামিম, সাকেল উদ্দিন,  সংগঠক রেজাউল ইসলাম, মাহদি ইসলাম। 

এছাড়াও অনুষ্ঠানে উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন এলাকা থেকে আগত যুবক ও যুব মহিলারা উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে যুব ও যুব নারীদের মধ্যে আড়াই লক্ষ টাকার চেক বিতরণ করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ