Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-11-03T14:31:20Z

মৌলভীবাজারে ভাইয়ের হাতে ভাই খুন

বিজ্ঞাপন


নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারের কমলগঞ্জে বসতভিটার বিরোধের জেরে বড় ভাইয়ের বিরুদ্ধে ছোট ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ।

বুধবার (২ নভেম্বর ) দিবাগত রাতে উপজেলার মাধবপুর ইউনিয়ন এর উত্তর মাঝেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আশিষ কুমার সিংহ (পুতুল ৬৫)।

প্রতিবেশি লক্ষী নারায়ন সিংহ ও স্থানীয় ইউপি সদস্য রামকৃষ্ণ চ্যাটার্জী জানান, পুতুল সিংহের সঙ্গে তার বড় ভাই বিপিন সিংহের বসতভিটা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গতকাল রাত ১১ টার দিকে বিপিন ও তার ছেলে নিশি কান্ত সিংহ পূর্বে থেকেই উৎপেতে ছিল। পুতুল সিংহ মণিপুরী সম্প্রদারের পণ্ডিত পুঁথিপাঠ করে। গ্রামে পুঁথিপাঠ শেষে বাড়ি আসলে পুতুল সিংহের উপর হামলা চালায় বাবা ও ছেলে।

হামলায় বল্লম ও ধারালো দা দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এসময় পুতুলের স্ত্রী লক্ষীরাণী সিনহা স্বামীকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও দা দিয়ে কুপিয়ে জখম করা হয়। পরে এলাকাবাসী এগিয়ে আসলে বাপ ছেলে পালিয়ে যায়।

মুমূর্ষু অবস্থায় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে বুধবার দিবাগত রাত ১ টায় কর্তব্যরত চিকিৎসক পুতুল সিংহকে মৃত ঘোষণা করেন।

এদিকে স্ত্রী লক্ষীরাণীর অবস্থা আশংঙ্কা জনক হওয়ায় তাকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সঞ্চয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনাস্থলে রাতেই পরিদর্শন করেছি ।এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। হামলাকারীদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত আছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ