Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-11-11T06:13:45Z
মৌলভীবাজার

মৌলভীবাজারে ব্যবসায়ীকে হত্যা : খুনি সন্তানকে পুলিশে দিল পরিবার

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ফল ব্যবসায়ী জয়নাল মুন্সি হত্যাকাণ্ডের মূল আসামি মো. মসনবী উর রাহিম প্রকাশ মুছাকে (৩৩) পুলিশের কাছে সোপর্দ করেছে তার পরিবার।

বুধবার গভীর রাতে থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করে।বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।আসামির পরিবার, স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, জয়নাল মুন্সি হত্যার পর মূল হত্যাকারী মুছা পালিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন গৌরাংগোলা গ্রামে তার বোনের বাড়িতে আশ্রয় নেয়। পরিবারের লোকজন তাকে সেখানে আটক করে বুধবার গভীর রাতে কুলাউড়া নিয়ে আসে এবং পুলিশের কাছে সোপর্দ করে।

গ্রেপ্তারকৃত আসামি রাজনগর উপজেলার উত্তর দত্তগ্রাম জামে মসজিদের ইমাম ছিলেন। বিগত ৪ বছর পূর্বে তিনি মসজিদে ইমামতি ছেড়ে চলে যান। আসামির সঙ্গে ফল ব্যবসায়ী জয়নাল মুন্সির সুসম্পর্ক ছিল।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, আসামিকে জিজ্ঞাসাবাদে সে পাওনা টাকার জন্য ফল ব্যবসায়ী জয়নাল মুন্সিকে খুন করেছে বলে স্বীকার করে। এর আগে এজাহারনামীয় আসামি শরীফ মিয়া ও মেম্বার মনু মিয়াকে গ্রেফতার করে পুলিশ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ