Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-11-16T10:21:34Z
আন্তর্জাতিক

লন্ডনে মীরগঞ্জ ওয়েলফেয়ার অর্গানাইজেশনে'র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বিজ্ঞাপন

মু.আব্দুল আলী, লন্ডন : গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের প্রবাসীদের সংগঠন মীরগঞ্জ ওয়েলফেয়ার অর্গানাইজেশনের বার্ষিক সাধারন গত ১৪ নভেম্বর পূর্ব লন্ডনের মক্কাগ্রিল রেস্টুরেন্টে অনুষ্টিত হয়।

অরগেনাইজেশনে'র সভাপতি মোহাম্মদ আব্দুল মান্নান বাবুল এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল আহাদের পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য সামছুল ইসলাম। 

উক্ত সভায় বিগত সেশনের (২০২১-২০২২) কাজের রিপোর্ট পেশ করা হয়, নতুন ট্রাস্টি বোর্ড গঠন করা হয়, সংগঠনের পক্ষ থেকে সাবলম্বি খাতে ৮টি গরু দেওয়া হবে এবং মীরগন্জ উচ্চ বিদ্যালয়ে ছাত্রীদের নামাজের জন্য সংগঠনের অর্থায়নে হলরুম বানানোর জন্য ফান্ড কালেকশন করা হয়। এছাড়াও নতুন সদস্য বৃদ্ধির তাগিদসহ শিক্ষা ও চিকিৎসা খাতে ব্যাপক পরিকল্পনা গ্রহণ করা হয় এবং ইউরোপ ও আমেরিকার মীরগঞ্জ এলাকার যারা এ পর্যন্ত সংগঠনের সদস্য হয়েছেন তাদেরকে অভিনন্দন জানানো হয়।

সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি তাজুল ইসলাম সেরাগ, সহ-সেক্রেটারী মতছিন আলী, ফখরুল ইসলাম, মাহমুদ মিয়া, কোষাধ্যক্ষ নইমুল ইসলাম, সহ কোষাধ্যক্ষ সেলিম উদ্দিন, ইউনুস মিয়া, সাংগঠনিক সম্পাদক মু.আব্দুল আলী, প্রচার সম্পাদক-জসিম উদ্দিন, শিক্ষা সম্পাদক- শাহীদ উদ্দিন , সহ শিক্ষা সম্পাদক- শামসুল ইসলাম , ক্রিড়া সম্পাদক- জাহেদ আহমেদ,সহ সাংস্কৃতিক সম্পাদক- আমীর হোসেন, সম্মানিত সদস্য- ইসলাম উদ্দিন, জিল্লুল আল হক, এনামুল হক এনাম। 

এতে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, জাহিদ রেজান, মুজাহিদুল ইসলাম, জাকারিয়া ইসলাম, সাকিব উদ্দিন আক্তার, সাবিক উদ্দিন আক্তার প্রমূখ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ