Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-11-01T16:06:34Z
সিলেট

সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় কনস্টেবলের মৃত্যু 

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার দিবাগত রাত দুইটার দিকে সিলেট- এয়ারপোর্ট সড়কে লাক্কাতুরা এলাকায় দাঁড়িয়ে থাকা একটি লড়ির সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম সুমন কুমার সিংহ (৩০)। তিনি সিলেটের জালালাবাদের শিবেরবাজার পুলিশ ফাঁড়িতে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। সুমন মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার জলারপাড় গ্রামের বাসিন্দা। এ ঘটনায় আরও দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত সুমন কুমার সিংহসহ আরও দুজন সোমবার রাত ২টার দিকে সিলেট থেকে বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন। পথে লাক্কাতুরা এলাকায় পৌঁছালে সড়কের পাশে বিদ্যুতের খুঁটি বহন করা একটি লরির পেছনে ধাক্কা দেয় মোটরসাইকেলটি। এতে সুমনসহ আরও এক মোটরসাইকেল আরোহী আহত হন। আরও জানা গেছে, পরে পথচারীসহ আশপাশের লোকজন তাদের উদ্ধার করেন। সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে তিনি মারা যান।

সিলেট এয়ারপোর্ট থানার ওসি মাঈনুল জাকির বলেন, সড়কে বিদ্যুতের খুঁটি বহনকারী একটি লরির পেছন দিকে মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এতে পুলিশ সদস্য গুরুতর আহত হন। পরে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরবর্তী আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ