আর্জেন্টিনার জয়ে বিরিয়ানি বিতরণ মাসুদের, বিশ্বকাপ পেলে দেবেন ৫ গরু


জি ভয়েস ডেস্ক: সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে হারিয়ে কাতার ফুটবল বিশ্বকাপের ফাইনালের টিকিট নিশ্চিত করেছে আর্জেন্টিনা। এ জয়ে জামালপুরের সরিষাবাড়ীতে বিরিয়ানি ভোজের আয়োজনসহ বিজয় মিছিল করেছেন আর্জেন্টিনার সমর্থকরা। 

আয়োজক কমিটি সূত্র জানায়, চলমান বিশ্বকাপ শুরু থেকেই স্থানীয় আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান মেসির প্রতি ভালোবাসা দেখিয়ে ১০৬০ ফিট পতাকা বানিয়ে র‌্যালী করে সরিষাবাড়ীতে টাঙিয়ে দেন। এর পর তার পক্ষ থেকে আর্জেন্টিনার প্রতিটি খেলার পর খিচুড়ি ও বিরিয়ানি ভোজনের আয়োজন করা হয়।

আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমানের আয়োজনে ধানাটা মরহুম মমতাজ সরকারের বয়লারে এলইডি স্ক্রিনে খেলা দেখার ব্যবস্থার পাশাপাশি ৫০ কেজি গরুর মাংস দিয়ে রান্না করা হয় বিরিয়ানি। খেলায় ৩-০ গোলে ক্রোয়েশিয়াকে পরাজিত করে  জয়লাভ করে আর্জেন্টিনা। 

এতেই বাঁধভাঙা উল্লাসে ফেটে পড়েন আর্জেন্টিনার সমর্থকরা। তারা আনন্দ মিছিল বের করে পৌর এলাকার আরামনগর বাজার, মহিলা কলেজ মোড়,  মণ্ডল মোড়, পোস্ট অফিস  মোড়সহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ট্রাক পরিবহন মোড়ে এসে শেষ হয়।

মাসুদ জানান, অসাধারণ খেলা খেলেছেন মেসিরা। ইতিপূর্বে মিল্লি ভাত ৫০০ জনকে খাইয়েছি। আর্জেন্টিনা জয় পেয়েছে বিজয় মিছিল করেছি। ক্রোশিয়ার সঙ্গে জয় পাওয়ায় ৫০০ জন সমর্থক নিয়ে বিরিয়ানি ভোজ করেছি।  ইনশাল্লাহ কাপ আর্জেন্টিনাই নেবে। আর্জেন্টিনা জয়ের পরই ৫টি গরু জবাই দিয়ে মিল্লি ভাত খাওয়ানোর যে প্রতিশ্রুতি সেটিও রাখা হবে।