Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-12-06T09:37:16Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের ১ বছর মেয়াদি আংশিক কমিটি গঠন করা হয়েছে।

সোমবার জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারন সম্পাদক রাহেল সিরাজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই কমিটি ঘোষণা করা হয়। 

বিজ্ঞপ্তিতে আব্দুল মাহিদ শাওনকে সভাপতি ও তানিম রহমান সানিলে সাধারণ সম্পাদক করে ১ বছর মেয়াদি কমিটি গঠন করা হয়েছে। 

কমিটির অন্যান্যরা হলেন - সহ-সভাপতি সাহেদ আহমদ, বিপ্ৰজীত চন্দ্ৰ তাপ্পু, আব্দুল মাজিদ মাহিন, হাসানুর রহমান হাসান, এহসান আহমদ, জাহিদুর ইসলাম জাহিদ, রাব্বি আল মাহি, শামসুল ইসলাম রাহিন, সাবিল গনি চৌধুরী, নাহিদ হাসান, মারুফ আহমদ, সাজন আহমদ।

যুগ্ম সাধারণ সম্পাদক সজিদ আহমদ সালমান, রাসেল আহমদ রাজু, হাছানুর রহমান হাছান, ময়নুল ইসলাম,সাইবুল আহমদ সজল, জিলাল আহমদ, হোসেন আহমদ কামরান, মিহাদ রাজু, সৈয়দ কামরান, সাইদ হাসান অপু । 

সাংগঠনিক সম্পাদক, আবুল কাশেম রুহিত, রেজওয়ান আহমদ পাপলু, সাদমান আহমদ খান, ফাহাদুর রহমান ফাহাদ, আজিজুল করিম রাব্বি, আব্দুস সোবহান, রাব্বি হোসেন রাব্বি, ছাব্বির আহমদ লিমন, জাহিন মাহমুদ ফারদিন, শামছুল ইসলাম মিঠু । 

প্রচার সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী, উপ-প্রচার সম্পাদক মাসুদ আহমদ, দপ্তর সম্পাদক পাপলু আহমদ, উপ-দপ্তর সম্পাদক তাহমিদ আহমদ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মাহদিন চৌধুরী, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক  আব্দুল ওয়াহিদ ফাহিম, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আশরাফ রহমান জিবন, উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক তাহমিদ হোসেন, অর্থ সম্পাদক নাহিদ আহমদ, উপ অর্থ সম্পাদক  সুমিথ দেবনাথ, আইন বিষয়ক সম্পাদক মাহিন মাহমুদ, উপ-আইন বিষয়ক সম্পাদক তানভীর আহমদ, সমাজসেবা সম্পাদক জুবায়ের রশীদ, উপ-সমাজসেবা সম্পাদক সাকিব আহমদ, পরিবেশ বিষয়ক সম্পাদক মামুন আহমদ, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, সাংস্কৃতি সম্পাদক সুজন আহমদ, উপ সাংস্কৃতি সম্পাদক আবির আহমদ, পাঠাগার সম্পাদক শিহাব আলম আল হাদী, উপ পাঠাগার সম্পাদক বিজিত চন্দ্র। 

সহ -সম্পাদক মাহিদ রাফি, ফাহিম আহমদ, ইমরান আহমদ, ইমতিয়াজ আহমদ, তৌফিক আহমদ তামিম। 

সদস্য মুজিব আহমদ, মোহাম্মদ সামি,রুমেল আহমদ, তোফায়েল আহমদ তোয়েল, সৈয়দ জাহিদুল ইসলাম রাকিব।

উল্লেখ্য, গত (২৬ নভেম্বর) পৌরসভা সংলগ্ন মাঠে উপজেলা, পৌর এবং ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পদপ্রত্যাশীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত সংগ্রহ করেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ