Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-12-05T13:08:33Z
গোলাপগঞ্জ

বর্তমান সরকারের আমলে দেশে আমুল পরিবর্তন: এমপি নাহিদ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: বর্তমান সরকারের আমলে দেশে আমুল পরিবর্তন এসেছে। বিগত দিনে আর কোন সরকারের আমলে এমন উন্নয়ন হয়নি। রাস্তাঘাট-শিক্ষাক্ষেত্রে যে উন্নয়ন হচ্ছে এটা বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়ন। এ উন্নয়ন আগামীতেও অব্যহত থাকবে। 

সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের কোনাচর বাজারে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট-৬ আসনের সাংসদ নুরুল ইসলাম নাহিদ এমপি এ কথা গুলো বলেন। 

তিনি বলেন বর্তমান সরকার জনবান্ধব সরকার। দেশের উন্নয়নে তিনি অগ্রণী ভূমিকা পালন করছেন। এ ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারও আপনারা ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে শিক্ষাক্ষেত্রে আমাদেরকে গুরুত্ব দিতে হবে। আমাদের ছেলে মেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। 

আলোচনা সভায় লক্ষীপাশা ইউনিয়নের চেয়ারম্যান মাহতাব উদ্দিন জেবুলের সভাপতিত্বে ও লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য শান্ত দাশের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল আলিম বাবলু, পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান, ইউপি সদস্য আবুল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আরিফ আহমদ মজনু। 

মাওলানা ফয়জুল ইসলামের কোরআন তেলাওয়াতের মাধ্যমে স্বাগত বক্তব্য রাখেন ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল আহাদ। 
 
অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য, ২ কোটি ৬০ লাখ ৮৪ হাজার টাকা ব্যয়ে লক্ষণাবন্দ ইউনিয়নে এলবি গ্রীণ ফ্লাউয়ার স্কুলের নবনির্মিত ভবন, লক্ষীপাশা ইউনিয়নে ডিএম রোড হইতে ঘাসীবর্নী, কোনাচর বাজার হইতে রাঙাডহর বাজার পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ