Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-12-16T20:31:17Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধের উপর হামলা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সিলেটের গোলাপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে সিরাজুল ইসলাম (৫৫) নামের এক বৃদ্ধের উপর হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকাদক্ষিণ ইউনিয়নের রায়গড় গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় সিরাজুল ইসলামের পুত্র আজম হোসেন রাতে গোলাপগঞ্জ মডেল থানার একটি অভিযোগ দায়ের করেছেন।
 
অভিযোগ সুত্র জানা যায়, সিরাজুল ইসলাম শুক্রবার বিকেলে রাজমিস্ত্রী কাজ থেকে বাড়ি যাচ্ছিলেন। এসময় যাওয়ার পথে রায়গড় গ্রামের স্থানীয় মেম্বার আব্দুর রউফের বাড়ীর সামনে যাওয়া মাত্র পূর্ব শত্রুতার জেরে একই গ্রামের মাতাব মিয়ার ছেলে সাকের আহমদ (৪০) সিরাজুল ইসলামের উপর দেশীয় অস্ত্র রামদা দিয়ে কুপিয়ে যখম করে। এসময় তার সাথে আরো ৩/৪ জন অজ্ঞাত ব্যক্তি এই হামলার ঘটনায় ঘটনায় অংশ নেয়। এসময় সিরাজুল ইসলামের চিৎকার শুনে স্থানীয় মেম্বার আব্দুর রউফ সহ আশপাশের লোকজন তাকে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তাঁর অবস্থা আশংকাজনক হওয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তাররা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

সিরাজুল ইসলামের পরিবারের সদস্যরা জানান, এর আগেও সাকের সহ তার সহযোগীরা সিরাজুল ইসলামের ছেলে আজমল হোসেনকে পশ্চিম রায়গড় আনিহা পোল্ট্রি ও ডেইরি ফার্মের ভিতরে নিয়ে মারপিট করা সহ প্রানে মারার চেষ্টা করে  

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ