Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-12-19T14:20:06Z
সিলেট

আর্জেন্টিনার জয় উদযাপন করতে গিয়ে সিলেটে তরুণের মৃত্যু

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : বিশ্বকাপ ফুটবলের ফাইনালে জিতে আনন্দ–উল্লাসের সময় রোববার (১৮ ডিসেম্বর) রাতে বুকে ব্যথা অনুভব করেন সিলেটের এক আর্জেন্টাইন সমর্থক তরুণ প্রকৌশলী। পরে সোমবার (১৯ ডিসেম্বর) ভোর ৪টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ওই তরুণ প্রকৌশলীর নাম জয়ব্রত ভট্টাচার্য (২৫)। তাঁর গ্রামের বাড়ি সুনামগঞ্জের ছাতক উপজেলার রাধানগর রামপুর গ্রামে। তিনি সিলেটের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে পুরকৌশল বিষয়ে পড়াশোনা শেষ করে নগরীর একটি বেসরকারি ফার্মে কাজ করতেন।

জয়ব্রতের বোন নির্জরনী ভট্টাচার্যের বরাত দিয়ে সিলেট জেলা বারের জ্যেষ্ঠ আইনজীবী মুজিবুর রহমান বলেন, জয়ব্রত রোববার রাতে সিলেটের শিবগঞ্জ এলাকায় একটি মেসে বন্ধুদের সঙ্গে খেলা দেখেন। আর্জেন্টিনার জয়ের পর তিনি বাসা থেকে বেরিয়ে সবার সঙ্গে স্লোগান দেন, আনন্দ-উল্লাস করেন। এ সময় তিনি বুকে ব্যথা অনুভব করেন। ব্যথা তীব্র হলে রাত ৩টার দিকে বন্ধুরা তাঁকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ভোর ৪টার দিকে তিনি মারা যান।

সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভূঁইয়া বলেন, জয়ব্রত ভট্টাচার্য হার্ট অ্যাটাকে মারা যেতে পারেন। তাঁর মৃত্যুর কারণ সুষ্পষ্টভাবে বলা যাচ্ছে না।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, ভোরে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ওই তরুণের মৃত্যুর বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ সকাল ১০টার দিকে লাশ পরিবারের কাছে হস্তান্তর করে।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ