Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-12-29T20:48:34Z
সুনামগঞ্জ

ছাতকে আজমান আ'লীগের সভাপতি নজরুল ইসলামকে সংবর্ধনা প্রদানন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: ছাতকে সংযুক্ত আরব আমিরাত আজমান আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী নজরুল ইসলামে স্বদেশ আগমন উপলক্ষে সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধায় ভাতগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহিবুর রহমান মানিক এম,পি।

তিনি তাঁর বক্তব্যে বলেন, এই সংবর্ধনা ও সম্মাননা মধ্যপ্রাচ্যে সহ সকল প্রবাসীদের জন্য একজন প্রবাসীর সফলতা। দেশের অর্থনীতিকে সচল রাখা ও বৈদেশিক মুদ্রার রিজার্ভ বাড়ানোর ক্ষেত্রেও প্রবাসীদের ভূমিকা কম নয়। প্রবাসের কর্মজীবিরা মা-বাবা, ভাই-বোন, স্ত্রী-সন্তানকে ভালো রাখার জন্যই রাত-দিন পরিশ্রম করে থাকেন। তাই প্রবাসের জীবন একটু ভিন্ন এরই প্রেক্ষিতে একজন প্রবাসীকে সম্মানিত করায় আমি ধন্যবাদ জানাই।

ভাতগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ আওয়ামী লীগের সভাপতি ফয়জুল বারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফ খানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, ছাতক পৌরসভার সাবেক প্রতিষ্ঠাকালীন মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাত মোহাম্মদ লাহিন, ছাতক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, চেয়ারম্যান আওলাদ হোসেন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আলিম উদ্দিন বাবলু, এডভোকেট আশিক আলী, আফজাল হোসেন, রফিকুল ইসলাম কিরণ, আবাব মিয়া মানিক মিয়া, রশিদ আহমেদ, এনামুল হক,  মনিরুজ্জামান, ইকবাল আহমেদ, ফজর আলী।

এসময় আজমান আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী নজরুল ইসলাম এমন আয়োজনের জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ