Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-01-12T18:26:59Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে পুলিশ দেখে মাদক ব্যবসায়ীর নদীতে ঝাঁপ !

বিজ্ঞাপন
প্রতীকি ছবি

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে ইয়াবা বিক্রির সময় পুলিশ দেখে কুড়া নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায় সালেহ আহমদ বচই (৪২) নামে এক ইয়াবা ব্যবসায়ী। এসময় ফেলে যাওয়া ৭২ পিস ইয়াবা জব্দ করে পুলিশ।

মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণভাগ দক্ষিণগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণভাগ দক্ষিণগাঁও গ্রামের মৃত জমশেদ আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার বিকেলে ওয়ারেন্টভুক্ত এক আসামি ধরতে শরীফগঞ্জ ইউনিয়নের মেহেরপুর গ্রামের দিকে সিএনজি অটোরিকশাযোগে রওয়ানা হয় একদল পুলিশ। উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের কুড়া নদীর পাশে অপরদিক থেকে আসা খড় ভর্তি একটি পিকআপ ব্রিজের উপরে উঠায় দু’পাশে জ্যামের সৃষ্টি হয়। এসময় সিএনজি অটোরিকশা থামিয়ে গাড়ি থেকে বের হন এসআই আসাদ নামে এক পুলিশ কর্মকর্তা। ঠিক ওই সময় ব্রিজের নিচে ক্লিনিকের পাশে ইয়াবা বিক্রির জন্য দাঁড়িয়ে ছিল পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী। এসময় পুলিশ দেখে দৌড়ে পালাতে গিয়ে ইয়াবা ফেলে কুড়া নদীতে ঝাঁপ দেয় সে। পরে অনেক খুঁজাখুঁজির পর তাকে পাওয়া যায়নি। তবে ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ীর ফেলে যাওয়া ৭২ পিস ইয়াবা জব্দ করে পুলিশ।

এ খবরে কুড়া নদীর পাশে শতশত মানুষ ভীড় করেন। ঘটনার খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান।

আরো জানা যায়, পরবর্তীতে পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীর বাড়িতে গিয়ে তার চাচাতো ভাই মাংস ব্যবসায়ী আহাদকে ফোন দিয়ে আনে পুলিশ। পরে আহাদকে দিয়ে মাদক ব্যবসায়ীর নাম্বারে কল দিলে সে ফোন রিসিভ করে জানায়, পুলিশ দেখে সে নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। তার কোন সমস্যা হয়নি।

গোলাপগঞ্জ মডেল থানার এসআই আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ঘটনায় পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (মামলা নং-১১, তারিখ-১১/০১/২০২৩ ইং) দায়ের করে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ