Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-01-02T16:56:17Z
কোম্পানীগঞ্জ

কোম্পানীগঞ্জে ভাইয়ের হাতের কব্জি বিচ্ছিন্ন করল ভাইয়েরা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি :  সিলেটের কোম্পানীগঞ্জে হেলাল আহমদ (৩৫) নামের একজনের এক হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলেছে তাঁর চাচাতো ভাইয়েরা। সোমবার বিকেলে উপজেলার কাঁঠালবাড়ী বিলে এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, পূর্ব কাঁঠালবাড়ী গ্রামের দুই ভাই জসিম উদ্দিন ও আঃ হাসেম মিয়ার ছেলেদের মধ্যে জমি নিয়ে সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের ১৩ জন আহত হয়েছেন। গুরুতর আহত হন হেলাল আহমদ (৩৫), ইসলাম উদ্দিন (২৫), সাগর মিয়া (২৪), আহম্মদ আলী (৩৫) ও আরিফুল ইসলাম (২৬)। সংঘর্ষে দায়ের কোপে আরিফুল ইসলাম মাথায় আঘাতপ্রাপ্ত হন এবং হেলাল আহমদের এক হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে। এজন্য হেলাল আহমদকে‌‌ উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ ঘটনায় আঃ হাসেমের ছেলে খুর্শেদ মিয়া (৫৫) ও তারা মিয়া(৪০)কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানিয়েছেন কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। সংঘর্ষে ব্যবহৃত লাঠিসোটা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। দুইজনকে চিকিৎসাধীন অবস্থায় জিজ্ঞাসাবাদের জন্য হাসপাতালে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় এখনোও কোনো অভিযোগ পায়নি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ