Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-01-20T08:05:51Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজারে ভাবিকে হত্যায় দেবরের যাবজ্জীবন

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটের বিয়ানীবাজার উপজেলায় ভাবিকে গলাকেটে হত্যার অভিযোগে দেবরের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে। 

বুধবার বিকেলে সিলেটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৪র্থ আদালতের বিচারক শায়লা শারমিন এ রায় দেন। 

দণ্ডপ্রাপ্ত আসামি মো. কিবরিয়া বিয়ানীবাজার উপজেলার বৈরাগীবাজারের আরিজ খাঁ টিলার মো. মইন উদ্দিনের ছেলে। রায় ঘোষনাকালে তিনি আদালতে উপস্থিত ছিলেন। 
বৃহস্পতিবার রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর দিয়া ইয়াসমিন। 

আদালত সূত্রে জানা যায়, ২০০৮ সালে কিবরিয়ার ভাই কুতুব উদ্দিন সৌদি আরব যান। এরপর থেকে তিনি তার ভাই কিবরিয়ার কাছে টাকা-পয়সা পাঠাতেন। সংসারের খরচ নিয়ে তার ভাবি খালেদা আক্তারের সঙ্গে প্রায়ই ঝগড়ায় লিপ্ত হতেন কিবরিয়া। ২০০৯ সালে এ নিয়ে সালিশ বৈঠকে খালেদার পা ধরে মাফ চান কিবরিয়া। ওই বছরের ১৫ ফেব্রুয়ারি কুতুব উদ্দিন টাকা প্রেরণ করেন তার স্ত্রী খালেদার কাছে। এ নিয়ে ক্ষুব্দ হয়ে ওইদিন রাতে কিবরিয়া খালেদা আক্তারকে উপর্যুপরি কুপিয়ে ও গলা কেটে হত্যা করেন। এ ঘটনায় খালেদার ভাই জাবের আহমদ বাদী হয়ে কিবরিয়া, তার মা আছারুন বিবিসহ ৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। একই বছরের ২০ মে বিয়ানীবাজার থানার এসআই মজিবুর রহমান কিবরিয়া ও তার মা’কে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। মামলা চলাকালীন অবস্থায় আসামি আছারুন বিবি মারা যান। ফলে তাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয় এবং কিবয়িাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন করেন আদালত। 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ