Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-02-20T06:24:20Z
সিলেট

সিলেটে বদ্ধ ঘর থেকে তিন দিন পর নওমুসলিম যুবকের লাশ উদ্ধার

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটের জালালাবাদ থানার কুচারপাড়ায় এক নওমুসলিম যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে কুচারপাড়া গ্রামের রশিদ মোল্লার গ্যারেজের পাশে একটি টিনশেড বাসা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

আব্দুর রহমান (৩৫) নামের ওই নওমুসলিম যুবক হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার দত্তগ্রামের সুনিল রায়ের ছেলে। মুসলিম হবার আগে আব্দুর রহমানের নাম ছিলো সুবল রায়। তিনি পেশায় একজন রিকশাচালক। সম্প্রতি তিনি ও তার ভাই ইমাম উদ্দিন (আগের নাম উজ্জল রায়) ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

জালালাবাদ থানার এসআই পিযুষ কান্তি দাসের বরাত দিয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার সুদ্বীপ দাস জানান, নওমুসলিম আব্দুর রহমান কুচারপাড়া গ্রামের রশিদ মোল্লার গ্যারেজের পাশের একটি টিনশেড বাসায় ভাড়া থাকতেন এবং আব্দুর রহমান রিকশা চালাতেন। প্রতিদিনের ন্যায় গত ১৫ ফেব্রুয়ারি তিনি রিকশা চালিয়ে নিজের ভাড়া বাসায় এসে রাতে ঘুমিয়ে পড়েন। কিন্তু এরপর থেকে তার ঘরের দরজা বন্ধ থাকায় গ্যারেজের মালিকসহ প্রতিবেশিরা রবিবার দুপুরে আব্দুর রহমানের দরজায় ডাকাডাকি করে সাড়া না পেয়ে তার ভাই ইমাম উদ্দিনকে খবর দেন।

ইমাদ এসে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দিয়ে জালালাবাদ থানাপুলিশকে বিষয়টি অবগত করলে রবিবার বেলা ২টার দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। পুলিশ গিয়ে বিছানায় আব্দুর রহমানের লাশ উপুড় হয়ে পড়ে থাকতে দেখে। মুখ দিয়ে রক্ত গড়িয়ে পড়ার চিহ্ন পায় পুলিশ। এছাড়া জিহবা দাঁত দিয়া চেপে ধরাবস্থায় ছিলো।

পরে লাশ ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে পুলিশ।

পুলিশ বলছে- ১৫ ফেব্রুয়ারি রাত থেকে রবিবার দুপুর পর্যন্ত যে কোনো সময় অজ্ঞাত কারণে আব্দুর রহমানের মৃত্যু হয়। এ বিষয়ে তদন্ত করছে পুলিশ।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ