Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-02-02T08:07:02Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে শিক্ষককে আটক : রাস্তা অবরোধ করে মুক্ত করে নিয়ে আসলো শিক্ষার্থীরা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বনানী থানার একটি মামলায় সিলেটের গোলাপগঞ্জ উপজেলার সরকারি এমসি একাডেমি স্কুল এন্ড কলেজের ইংরেজি শিক্ষক দেবব্রত চৌধুরীকে আটক করে বাংলাদেশ টে‌লিযোগাযোগ নিয়ন্ত্রণ ক‌মিশন (বিটিআর‌সি)। তারা বুধবার (০১ ফেব্রুয়ারী) রাতে তাকে গ্রেপ্তার করে গোলাপগঞ্জ মডেল থানায় নিয়ে আসে। এ খবর শুনে কলেজের শিক্ষার্থীরা আজ (বৃহস্পতিবার ) সকাল সাড়ে ১০টার দিকে গোলাপগঞ্জ মডেল থানার সামনে গিয়ে সিলেট- জকিগঞ্জ সড়ক অবরোধ করে রাখে।

এক পর্যায়ে বিটিআর‌সির কর্মকর্তারা উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে দেবব্রত চৌধুরী নামের নামের ওই শিক্ষককে ছেড়ে দিতে বাধ্য হয়।

আটককৃত শিক্ষক দেবব্রত চৌধুরীর দাবি, এই মামলার বিষয়ে তিনি কিছু জানেন না। এই মামলায় তাকে ফাঁসানো হয়েছে বা এ ব্যাপারে কোন ভুল তথ্য দেওয়া হয়েছে। সঠিক তদন্ত করে সঠিক অপরাধীদের খুঁজে বের করার করার আহবান জানান তিনি।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম এ প্রতিবেদককে জানান, বাংলাদেশ টে‌লিযোগাযোগ নিয়ন্ত্রণ ক‌মিশন (বিটিআর‌সি) কর্তৃপক্ষ শিক্ষক দেবব্রত চৌধুরীকে আটক করে থানায় নিয়ে এসেছিলেন বনানী থানার বিটিআরসির জালিয়াতির একটি মামলায়। পরবর্তীতে উনারা বিটিআর‌সির কর্মকর্তারা তাদের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে ওই শিক্ষককে ছেড়ে দেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ