Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-02-22T15:06:11Z
সিলেট

সিলেটে জামিনে বের হয়ে ছাত্রদল থেকে রাজনের পদত্যাগ

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : কারাগার থেকে জামিনে বের হওয়ার ১০ দিনের মাথায় ছাত্রদল থেকে পদত্যাগ করলেন সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর রাজন।

তিনি বর্তমানে জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন।বুধবার বিকেলে পদত্যাগের বিষয়টি তিনি নিশ্চিত করেছেন।

আলী আকবর রাজন বলেন, আজ বুধবার দুপুরে সিলেট জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে পদত্যাগপত্রটি জমা দিয়েছি। তবে আগামীতে জেলা বিএনপি বা যুবদল-শ্রমিক দলে যোগ দিতে পারেন বলেও জানান।

তিনি আরও বলেন, ‘আমি এখন পরিবহন শ্রমিক সংগঠনের গুরুত্বপূর্ণ একটি পদে আছি। তাই ছাত্রদলের অনেক কর্মসূচিতে অংশগ্রহণ করতে পারি না। তা ছাড়া আমার ছাত্রজীবনও শেষ। তাই ছাত্রদলে আর না থাকার সিদ্ধান্ত নিয়েছি।’

এর আগে আলী আকবর রাজন দুই মাস কারাভোগ করে গত ১২ ফেব্রুয়ারি জামিনে মুক্ত হন। ওই দিন দুপুরে আদালত তাকে জামিন দেন। গত বছরের ৮ ডিসেম্বর আলী আকবর রাজনকে নগরের সুরমা মার্কেট এলাকা থেকে কোতোয়ালি থানা পুলিশ গ্রেপ্তার করে। ২০১৮ সালের জ্বালাও-পোড়াওয়ের একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল। সেই মামলায় পুলিশ তাকে গ্রেপ্তার করে।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ