Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-02-06T11:37:48Z
খেলাধুলা

ঢাকাদক্ষিণ ক্রিড়া চক্রের ৫০ বৎসর পূর্তিতে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ ক্রিড়া  চক্রের ৫০ বৎসর পূর্তিতে সুবর্ণ জয়ন্তী ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার (৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টার সময় উপজেলার ঢাকাদক্ষিণ বহুমূখি উচ্চ বিদ্যালয় ও কলেজ দত্তরাইল মাঠে ঢাকাদক্ষিণ ক্রিয়া চক্রের উদ্যোগে এ টুর্নামেন্টের ফাইনাল খেলার আয়োজন করা হয়। 

ঢাকাদক্ষিণ ক্রিয়া চক্রের সুবর্ণ জয়ন্তী ক্রিকেট টুর্নামেন্ট কমিটির সাভাপতি ও ঢাকাদক্ষিণ ইউপি সদস্য সেলিম আহমদের সভাপতিত্বে এবং ক্রিকেটার জাকির আলমের পরিচালানায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, সাবেক ভাইস চেয়ারম্যান নোমান উদ্দিন মুরাদ, ঢাকাদক্ষিণ বহুমূখি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রেজাউল আমিন, ঢাকাদক্ষিণ ক্রিয়া চক্রের আজীন সদস্য সৈয়দ হোসেন লায়েক, মো: রুহুল আমিন, হেলাল আহমদ, মো: শায়েস্তাউর রহমান, মো: মকবুল হোসেন, মাতাবুর রহমান, ঢাকাদক্ষিণ ক্রিয়া চক্রের সভাপতি মজির উদ্দিন চাকলাদার, সহ সভাপতি সাদিকুর রহমান, সহ সভাপতি কর্ণক কান্তি শর্মা, সাধারন সম্পাদক আজাদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন ঢাকাদক্ষিণ ক্রিয়া চক্রের সদস্য কাজল কান্তি দাস, ঢাকাদক্ষিণ ইউপির সাবেক সদস্য ও ঢাকাদক্ষিণ ক্রিয়া চক্রের সদস্য হোসাইন আহমদ, বর্তমান সদস্য রাজু আহমদ প্রমুখ।

এ টুর্নামেন্টটি ঢাকাদক্ষিণ ইউনিয়নের ২নং ওয়ার্ড বনাম ৮নং ওয়ার্ডের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এসময় ২নং ওয়ার্ড ২ উইকেটের বিনিময়ে বিজয়ী হয় এবং খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হিসেবে ২নং ওয়ার্ডের মাসুদকে ঘোষনা করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ