Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-03-24T06:57:08Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে গাঁজা সহ সালিক মিয়া (৫৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় লক্ষণাবন্দ ইউনিয়নের করগ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সালিক মিয়া ওই ইউনিয়নের নোয়াই চক গ্রামের মৃত তোতা মিয়ার পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার এসআই মোঃ লুৎফুর রহমান, ও এস আই মোঃ সালাউদ্দিনের নের্তৃত্বে একদল পুলিশ উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের করগ্রাম (লালুপাড়া) গ্রামে মাদক ব্যবসায়ী হারুন মিয়া চাকলাদারের বাড়িতে অভিযান পরিচালনা করেন। এসময় সালিক মিয়াকে ১০০গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করা হয়। এসময় মাদক ব্যবসায়ী হারু মিয়া পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়৷ এরপর পুলিশ হারু মিয়ার ঘরের কাটের নিচ থেকে ৯০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশ আসামীদের বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা (মামলা নং-২৩, তারিখ-২৪/০৩/২০২৩খ্রিঃ) দায়ের করে।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম। তিনি বলেন, গোলাপগঞ্জ থানা পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ