Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২০ মার্চ, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-03-20T11:13:22Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে ডাকাতির ঘটনায় র‍্যাবের হাতে ৩ ডাকাত গ্রেফতার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জের ভাদেশ্বরে ডাকাতির ঘটনায় ৩জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯। রোববার (১৯ মার্চ) মৌলভীবাজার জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মৌলভীবাজার জেলার,বড়লেখা থানার,মিহারী গ্রামের মৃত প্রফুল্ল কুমার দাসের ছেলে নকুল দাস (৪২) কমলগঞ্জ থানার শ্রীপুর গ্রামের আজিম মিয়ার ছেলে মোঃ জসিম উদ্দিন (৩২) কমলগঞ্জ থানার লালাপুর গ্রামের মৃত বরজান মিয়ার ছেলে হাফিজ মিয়া (৩৯)

গ্রেপ্তারকৃত ডাকাতদের নামে সিলেট ও মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় অস্ত্র, চুরি ও ডাকাতির একাধিক মামলা চলমান রয়েছে বলেও জানায় র‍্যাব।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে র‍্যাব এর মিডিয়া অফিসার এএসপি আফসান আল আলম বলেন, পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আসামীদের গোলাপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৭ মার্চ শুক্রবার রাত অনুমান আড়াইটার দিকে গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের মাসুরা (বড়বাড়ী) গ্রামের মুদির দোকানের ব্যবসায়ী আব্দুল হক (৬৪) এর বসতঘরের গেইটের তালা ভেঙ্গে অজ্ঞাতনামা ০৭/০৮ জনের একটি ডাকাত দলের সদস্যরা দেশীয় অস্ত্র-শস্ত্রের নিয়ে ভয় দেখিয়ে আব্দুল হক ও তার পরিবারের সকল সদস্যদের হাত-পা বেঁধে মূল্যবান স্বর্ণালংকারসহ মোবাইল ফোন ও নগদ টাকা ডাকাতি করে নিয়ে যায়।

এই ঘটনায় প্রেক্ষিতে গত ১৮ মার্চ সন্ধ্যায় আব্দুল হক বাদী হয়ে গোলাপগঞ্জ থানায় অজ্ঞাতনামা ০৭/০৮ জনের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা দায়ের করেন। এই মামলায় র‍্যাব এই তিনজনকে গ্রেপ্তার করে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ