Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-19T05:59:00Z
আন্তর্জাতিক

বউ পালিয়েছে যার সঙ্গে প্রতিশোধ নিতে তার বউকেই বিয়ে

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: বউ অন্য পুরুষের সঙ্গে পালিয়ে যাওয়ার তার প্রতিশোধ নিতে তার বউকেই বিয়ে করা হয়েছে। ভারতের বিহারের খাগাড়িয়া জেলায় এ ঘটনা ঘটে। খবর এনডিটিভি

ইটিভি ভারত জানায়, রুবি দেবী নামের ওই নারী ২০০৯ সালে নীরজ নামের এক ব্যক্তির সঙ্গে গাঁটছড়া বাঁধেন। এই দম্পতির চারটি সন্তান রয়েছে। এর কয়েক বছর পরে নীরজ আবিষ্কার করেন যে তার স্ত্রী মুকেশ নামে একজন ব্যক্তির সাথে বিবাহ বহির্ভূত সম্পর্ক জড়িত। 

২০২২ সালের ফেব্রুয়ারিতে রুবি এবং মুকেশের বিয়ে হয়। এ ঘটনা জানার পর মুকেশের বিরুদ্ধে পুলিশের কাছে স্ত্রী অপহরণ করার অভিযোগ দায়ের করেন নীরজ। এরপর স্থানীয় পঞ্চায়েতের মাধ্যমে তাদের বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা করা হয়। কিন্তু এতে বাঁধা প্রদান করে মুকেশ। এরপর থেকেই সে পলাতক। 

মুকেশও বিবাহিত ছিলেন এবং তার দুটি সন্তান ছিল। মজার ব্যাপার হলো, তার স্ত্রীর নামও রুবি। এরপর প্রতিশোধ নেওয়ার জন্য নীরজ মুকেশের স্ত্রীকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। শেষ পর্যন্ত নীরজের সঙ্গে মুকেশের স্ত্রীর চলতি বছরের ফেব্রুয়ারি বিয়ে হয়। 

উদ্ভট বিয়ের খবর ইন্টারনেট ব্যবহারকারীদের নজর কেড়েছে। একজন ব্যবহারকারী লিখেছেন, ''মুকেশের স্ত্রীকে বিয়ে করা শুরু থেকেই রুবি দেবীর স্বামীর পরিকল্পনা ছিল। 

অন্য একজন লিখেছেন, “বিবাহিত লোকেরা একে অপরের সঙ্গে পালিয়ে বেড়াচ্ছে এবং এখানে আমি এখনও অবিবাহিত।”


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ