Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৮ মার্চ, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-03-08T14:55:30Z
মৌলভীবাজার

মৌলভীবাজারে কবর জিয়ারত শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : মৌলভীবাজারের রাজনগরে সড়ক দুর্ঘটনায় সাহেদ আহমদ (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। শবেবরাতে ফুফুর কবর জিয়ারত শেষে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো তিনজন গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার (৭ মার্চ) সন্ধ্যার পরে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের চৌধুরীবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাহেদ রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের নয়াটিলা গ্রামের মরহুম আকদ্দছ মিয়ার ছেলে।

আহতরা হলেন সাহেদের দুই ফুফাত ভাই রাজনগরের উত্তরভাগ ইউনিয়নের বড়দল গ্রামের কনর মিয়ার ছেলে রাফি মিয়া (১৭) ও বালাগঞ্জ উপজেলার কায়স্তঘাট গ্রামের পঙ্কি মিয়ার ছেলে সুমন মিয়া (২১) এবং রাজনগর উপজেলার পার্শ্বিপাড়া গ্রামের সুবোধ কর (৩৮)।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সাহেদ, রাফি ও সুমন মঙ্গলবার বিকেলে মোটরসাইকেলে করে সাহেদের এক ফুফুর কবর জিয়ারত করতে কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে যান। কবর জিয়ারত শেষে বাড়ি ফেরার পথে মৌলভীবাজার-ফেঞ্চগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের চৌধুরীবাজারে একটি ট্রাকের সাথে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে সবাই ছিটকে পড়ে আহত হন। এ সময় ট্রাকটি একটি রিকশাকেও ধাক্কা দিলে আহত হন রিকশাচালক সুবোধ কর।

স্থানীয়রা আহতদের রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাহেদকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত রাফি ও সুমনকে মৌলভীবাজার হাসপাতালে পাঠান। আহত সুবোধ কর রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

রাজনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। যথাযত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ঘাতক ট্রাকটি পুলিশের হেফাজতে রয়েছে বলেও তিনি জানিয়েছেন।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ