Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-04-26T10:07:18Z
সিলেট

সিটি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মকসুদকে 'প্রাণনাশের হুমকি'

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : ব্যবসায় উন্নতি দেখে ক্ষতিসাধনের লক্ষ্যে 'ব্যবসা পরিচালনা করতে বাধা ও প্রাণনাশের হুমকি'র অভিযোগে সিলেট চেম্বার অব কমার্সের সদস্য, মেসার্স সিটি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো.মকসুদ আহমদ (৩৪) সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। 

বুধবার (২৬ এপ্রিল) জীবনের নিরাপত্তা চেয়ে সাইফুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে শাহপরান (রহ.) থানায় তিনি এ জিডি করেন। (জিডি নং- ১৩৩৮, তাং-২৬/৪/২০২৩ ইং)। 

বিবাদী সাইফুল ইসলাম শাহপরান থানার হাতুড়া গ্রামের মো. আব্দুল ওয়াহিদের ছেলে। 

সাধারণ ডায়েরি (জিডি) থেকে জানা যায়, ভুক্তভোগী মো.মকসুদ আহমদ দীর্ঘদিন ধরে দাশপাড়াস্থ ছমিল সংলগ্নে জায়গা ভাড়া নিয়ে ব্যবসায়িক মালামাল রেখে ব্যবসা পরিচালনা করে আসছেন। বিবাদী সাইফুল ইসলামের এলাকা হওয়ায় ভুক্তভোগীর ব্যবসায় উন্নতি দেখে বিবাদী সাইফুল ইসলাম হিংসা করে তাকে ব্যবসা পরিচালনা করতে দিবে না বলে বিভিন্ন সময় গালিগালাজ ও ব্যবসায় ক্ষতি সাধণের লক্ষ্যে হুমকি প্রদান করে আসছে। 

আরও জানা যায়, গত ২২ মার্চ রাত আনুমানিক ১০টার দিকে ভুক্তভোগীসহ আরও দুইজন ইসলামপুর বাজারে লাহাম রেস্টুরেন্টের সামনে স্বাক্ষাত করার একপর্যায়ে বিবাদী সাইফুল এসে ভুক্তভোগী মকসুদ আহমদকে তার ব্যবসায়িক জায়গায় ব্যবসা পরিচালনা করতে দিবে না বলে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি প্রদান করে দ্রুত স্থান ত্যাগ করে চলে যায়। পরবর্তী গতকাল ২৬ এপ্রিল দিবাগত রাত ১টা ২০ মিনিটের দিকে বিবাদী তার ব্যবহৃত মোবাইল নাম্বার (০১৭১১-৯৬৭৪৯৫) দিয়ে পুনরায় মকসুদ আহমদের ব্যবহৃত মুঠোফোনে কল দিয়ে গালিগালাজ ও প্রাণনাশের হুমকি প্রদান করে। সেই সাথে কোনদিন রাতের বেলা ভুক্তভোগীকে রাস্তাঘাটে পেলে প্রাণে মেরে লাশ গুম করে ফেলবে বলে হুমকি প্রদান করে।

এব্যাপারে ভুক্তভোগী মো.মকসুদ আহমদ বলেন- বিবাদী একজন চাঁদাবাজ। আমার ব্যবসার উন্নতি দেখে তার হিংসা হচ্ছে। বিভিন্ন সময় সে আমাকে হুমকি প্রদান করে আসছে। যে কারণে আমি আমার জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। আমার জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ