Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-04-26T09:15:07Z
সিলেট

জকিগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘদিন পলাতক থাকার পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে হওয়া মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি লবিব আহমদ (৪২) কে গ্রেপ্তার করেছে সিলেট জেলা পুলিশ। মঙ্গলবার (২৫ এপ্রিল) তাকে গ্রেপ্তার করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সিলেট জেলা পুলিশের গণমাধ্যম শাখা।

গ্রেপ্তারকৃত লবিব আহমদ জকিগঞ্জ জেলার পশ্চিম লোহারমহল গ্রামের তাহির আলীর পুত্র।

বুধবার (২৬ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার পুলিশের বিশেষ অভিযানে মাদক মামলায় পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি লবিব আহমদ (৪২) কে গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, সাজাপ্রাপ্ত লবিব বিয়ানীবাজার থানার ২০১৩ সাল থেকে মাদক মামলার পলাতক আসামি। এই মামলায় ২০২২ সালের ২৭ অক্টোবর অতিরিক্ত জেলা ও দায়রা জজ, চতুর্থ আদালত, সিলেট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯ (১) এর টেবিল ৩ (খ) এ দোষী সাব্যস্ত করে আসামি লবিব আহমদকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ১০,০০০( দশ হাজার) টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন।

পুলিশ সূত্রে জানা যায়, আসামি লবিবের বিরুদ্ধে উক্ত সাজা পরোয়ানা ছাড়াও জকিগঞ্জ একাধিক গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ