Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-04-15T09:03:51Z
সিলেট

সিলেট সিটি করপোরেশনে নৌকার মাঝি আনোয়ারুজ্জামান

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সিলেট সিটি করপোরেশন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

শনিবার সকাল ১১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় তার নাম চূড়ান্ত করা হয়।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

গত ৯ এপ্রিল থেকে শুরু হয়ে ১২ এপ্রিল পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম বিক্রি করে আওয়ামী লীগ। আনোয়ারুজ্জামান চৌধুরীসহ সিলেট সিটি করপোরেশন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন ১০ জন। এদের মধ্য থেকে আনোয়ারুজ্জামান চৌধুরীকে নৌকার মাঝি হিসেবে বেছে নিল আওয়ামী লীগ।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী আগামী ২১ জুন সিলেট সিটি করপোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

গত ফেব্রুয়ারি মাসের ৭ তারিখে নগরের একটি ওয়ার্ডে শীতবস্ত্র বিতরণকালে আনোয়ারুজ্জামানের উপস্থিতিতে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী তাকে পরিচয় করিয়ে দিয়ে বলেছিলেন, আনোয়ারুজ্জামান চৌধুরীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট সিটি করপোরেশন এলাকায় কাজ করার নির্দেশনা দিয়েছেন।

তার এই বক্তব্যের বিরোধিতা করে মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে গণমাধ্যমে বিবৃতি পাঠানো হয়েছিল। এতে দাবি করা হয়, দলীয় প্রধানের এমন কোনো নির্দেশনা মহানগরের দায়িত্বপ্রাপ্ত নেতারা পাননি।

কিন্তু আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী বক্তব্যের পরে সিলেট নগরজুড়ে ‘আনোয়ারুজ্জামানকে মেয়র হিসেবে দেখতে চাই’ স্লোগান দিয়ে পোস্টার, ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড ছেয়ে যায়।

মনোনয়ন বোর্ডের সভায় উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক ও মনোনয়ন বোর্ডের সদস্য ওবায়দুল কাদের। আরও উপস্থিত ছিলেন আমির হোসেন আমু, শেখ ফজলুল করিম সেলিম, আবুল হাসানাত আব্দুল্লাহ, কাজী জাফর উল্যাহ, ড. মো. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, মো. রাশিদুল আলম, জাহাঙ্গীর কবির নানক, মাহবুবউল আলম হানিফ, ডা. দীপু মনি, ড.হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও ড. আবদুস সোবহান গোলাপ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ