Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-04-08T09:01:12Z
হবিগঞ্জ

হবিগঞ্জে পরকীয়ার অপবাদে প্রবাসীর স্ত্রীকে বেত্রাঘাত ও পাথর নিক্ষেপ

বিজ্ঞাপন
ভুক্তভোগী নারীর অভিযোগের প্রেক্ষিতে গ্রেফতার ৪ জন। ছবি : সংগৃহিত।

ডেস্ক রিপোর্ট : হবিগঞ্জের চুনারুঘাটে অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে এক প্রবাসীর স্ত্রীকে বেত্রাঘাত করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী নারীর অভিযোগের প্রেক্ষিতে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হল, উপজেলার বড়জুম গ্রামের বাসিন্দা হাফেজ নুরুল ইসলাম (৩৫), বায়েজিদ হোসেন (৭০), আকবর আলী (৬৮) ও আতিক উল্লাহ (৫০)।

শুক্রবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন চুনারুঘাট থানার (ওসি) মোঃ রাশেদুল হক।

জানা যায়, বড়জুম গ্রামের এক প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে গত ৪ এপ্রিল রাতে এক সালিশ বিচারের আয়োজন করে গ্রামবাসী। বিচারে ওই নারীকে ৮২টি বেত্রাঘাত ও পাথর নিক্ষেপের সিদ্ধান্ত হয়। সে অনুযায়ী তাকে করা হয় বেত্রাঘাত। এছাড়াও ওই নারীকে এক মাস ঘর থেকে বাহির হতেও নিষেধ করা হয়। স্ত্রীর এমন খবর পেয়ে গত বৃহস্পতিবার দেশে ফিরে আসেন প্রবাসী স্বামী। নির্যাতনের বিষয়ে বিচারের জন্য তিনি আইনের আশ্রয় নিতে চাইলেও গ্রামবাসী ওই প্রবাসীকে বাধা দেয়। এক পর্যায়ে ভুক্তভোগী নারী নিজেই বাদী হয়ে চুনারুঘাট থানায় অভিযোগ দেন।

এ বিষয়ে চুনারুঘাট থানার (ওসি) মোঃ রাশেদুল হক জানান, ওই নারীর শরীরে বেত্রাঘাত করার প্রমাণ পাওয়া গেছে। পাথর নিক্ষেপ করা হয়ছে কি না এবং কয়টি বেত্রাঘাত করা হয় তা জানা যায়নি। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্যদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সূত্র : বিডি-প্রতিদিন


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ